• ঢাকা
  • রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ নভেম্বর, ২০২২
সর্বশেষ আপডেট : ১৩ নভেম্বর, ২০২২
Designed by Nagorikit.com

বিএনপির গণসমাবেশ সফল করতে সাক্কুর গণসংযোগ!

কুমিল্লা জার্নাল

রুবেল মজুমদার ।।
আগামী ২৬ নভেম্বর বিএনপির কুমিল্লা বিভাগীয় সমাবেশকে সফল করার লক্ষ্যে কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, নোয়াখালী, ফেনী ও লক্ষ্মীপুর জেলায় তোড়জোড় প্রচারনা চালাচ্ছেন কুমিল্লার স্থানীয় বিএনপি নেতারা।
কুমিল্লায় বিএনপি’র মহা সমাবেশ সফল করার লক্ষে দীর্ঘদিন বিরতির পর প্রকাশ্যে রাজনীতির মাঠে সক্রিয় হচ্ছেন বিএনপি নেতা সাবেক মেয়র মনিরুল হক সাক্কু।
রবিবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় নগরীর রাজগঞ্জ থেকে পুলিশ লাইন পর্যন্ত লিফলেট বিতরণ ও মিছিল করে কুমিল্লা সিটি করপোরেশনের সাবেক মেয়র মোঃ মনিরুল হক সাক্কু। এ সময় জেলা ও মহানগরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এসময় তার সাথে উপস্থিত ছিলেন শহর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হাজী আব্দুস সালাম মাসুক, হুমায়ুন কবির, বীর মুক্তিযোদ্ধা জেলা বিএনপি নেতা রফিকুল ইসলাম, জেলা যুবদলের সাবেক সিনিয়র সহ সভাপতি মোঃ আনোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, জাতীয়তাবাদী হিন্দু দলের সাধারণ সম্পাদক বাবু শ্যমল সাহা, জেলা যুবদলের সহ সভাপতি মো. কবির হোসেন অন্যারা।

দলীয় সূত্র জানা যায়, কুমিল্লায় ২৬ নভেম্বর কেন্দ্রীয় বিএনপি বিভাগীয় সমাবেশ সফল করার লক্ষ্য বেশকিছুদিন ধরে নগরের বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করতে কুসিকের এ সাবেক মেয়র । তবে প্রকাশ্যে ফের রাজনৈতিক দাপটের জানান দিতে ইতোমধ্যেই সমাবেশকে কেন্দ্র করে জোর প্রস্তুতি নিচ্ছেন তিনি। নিজেদের অনুসারীদের আলাদা উপস্থিতি জানান দিতে বিএনপির হাইকমান্ডের নির্দেশেই মহাসমাবেশ সফলে ভূমিকা রাখার সব প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে বলে জানান সাক্কু।
এর আগেই শনিবার সাক্কুর নেতৃত্বে কয়েক শত নেতাকর্মী নিয়ে নগরীর নানুয়া দিঘির পাড়ের রাজনৈতিক কার্যালয় থেকে বজ্রপুর,ছাতিপট্টি, কাপড়িয়া পট্টি, চটকি পাড়া, তেরিপট্টি এবং চকবাজারসহ বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করেন।

কুসিকের সাবেক মেয়র মনিরুল হক সাক্কু বলেন ,আমরা রাজনীতির মাঠের মানুষ জনগণের স্বার্থেই আমাদের নির্বাচনে অংশ নিতে হয়। ২০১২ সালে দলের সিদ্ধান্তের বাহিরে গিয়ে নির্বাচন করে বহিস্কৃত হয়েছিলাম। চেয়ারপারসন ম্যাডাম (বেগম খালেদা জিয়া) বাস্তবতা উপলব্ধি করে বহিষ্কারাদেশ প্রত্যাহার করেছিলেন। এবারো তিনি দলের স্বার্থে সুবিবেচনা করবেন। আমাদের অতীত বলে আমরা দলকে কখনোই ছাড়িনি। পদ না থাকুক, আজীবন বিএনপিতে আছি।’

 

কুমিল্লাজার্নাল/জাহিদ

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর