• ঢাকা
  • রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ জানুয়ারি, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৯ জানুয়ারি, ২০২৩
Designed by Nagorikit.com

বুড়িচংয়ে আলোকিত যুব উন্নয়ন সংস্থার শীতবস্ত্র, কম্বল ও ফল বিতরণ

কুমিল্লা জার্নাল

 

স্টাফ রিপোর্টার।।

“শীতার্ত মানুষের কল্যাণে এগিয়ে আসা সামর্থ্যবানদের নৈতিক দায়িত্ব”

কুমিল্লার বুড়িচং উপজেলার বাকশীমূল ও রাজাপুর ইউনিয়নের বিভিন্ন গ্রামের অসহায় বিধবা, এতিম, প্রতিবন্ধী শীতার্ত ও শিশুদের মাঝে কম্বল, জামা-কাপড় ও ফল বিতরণ করা হয়েছে।
আজ ২৯ জানুয়ারি (রবিবার) উপজেলার বাকশীমূল ইউনিয়ন ভূমি অফিস প্রাঙ্গনে সকাল ১১ টায় আলোকিত যুব উন্নয়ন সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি, সাংবাদিক ও কলামিস্ট গাজী মোহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির এর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ২নং বাকশীমূল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল করিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কালিকাপুর আব্দুল মতিন খসরু সরকারি কলেজের অধ্যক্ষ আলহাজ্ব মোঃ মফিজুল ইসলাম ও বীরমুক্তিযোদ্ধা মোঃ আবুল হাশেম মাষ্টার।

এসময় উপস্থিত ছিলেন,বাকশীমূল ইউনিয়ন ভূমি অফিসের সহকারী ভূমি কর্মকর্তা মোঃ হারুন অর রশিদ , বুড়িচং থানা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সহ-সভাপতি মির্জা তৌফিক, হাফেজ মাওলানা মোঃ মোশাররফ হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক মোসা: সেলিনা আক্তার, সদস্য মোসা: তাহমিনা আক্তার, মোঃ তোফায়েল আহমেদ,শরীফুর রহমান , মোঃ জুনাইদ ইসলাম আসিফ, সাইফুল ইসলাম,রেয়াজ উদ্দিন ও মোঃ রিফাত ইসলাম।

অনুষ্ঠানে বক্তারা বলেন, খেটে খাওয়া, সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। বিবেকের তাড়নায় অসহায় শীতার্ত মানুষের সাহায্যে স্ব স্ব অবস্থান থেকে সবাইকে এগিয়ে আসতে হবে।সকলের সম্মিলিত প্রচেষ্টায় সুবিধা বঞ্চিত মানুষের শীত নিবারণ হবে। এতে ইহকালীন সাফল্য ও পরকালীন মুক্তির পথ প্রশস্ত হবে বলে মন্তব্য করেন।

মোস্তাফিজ/কুমিল্লা জার্নাল 

আরও পড়ুন

  • বৃহত্তর কুমিল্লা এর আরও খবর