• ঢাকা
  • শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ জুন, ২০২২
সর্বশেষ আপডেট : ২৯ জুন, ২০২২
Designed by Nagorikit.com

বুড়িচংয়ে পিক আপের চাপায় মুক্তিযোদ্ধা নিহত

কুমিল্লা জার্নাল

 

বুড়িচংপ্রতিনিধি ।।

বুধবার ভোরে ঢাকা -চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন এর কোরপাই বাজারে মহাসড়ক পারাপারের সময় চট্টগ্রাম গামী একটি অজ্ঞাত পিক আপের চাপায় বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল জলিলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। বিষয় টি নিশ্চিত করেছেন মোকাম ইউপির চেয়ারম্যান মোঃ সাহেব আলী।

স্থানীয় সূত্র ও ইউপি চেয়ারম্যান মোঃ সাহেব আলী জানান বুধবার ভোর ৬ টায় ঢাকা – চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন এর কোরপাই বাজার এলাকায় বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল জলিল(৮৮) মহাসড়ক পারাপারের সময় চট্টগ্রাম গামী একটি অজ্ঞাত পিক আপ চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়।। এসময় মসজিদের ফজরের নামাজ পড়া মুসুল্লিরা ও স্থানীয় লোকজন আহত মুক্তি যোদ্ধা আব্দুল জলিল কে উদ্ধারের চেষ্টা করেন কিন্তু এর মধ্যে তিনি মৃত্যু বরন করেন। এসময় নিহত মুক্তি যোদ্ধা আব্দুল জলিল কে উদ্ধার করে বাড়িতে নিয়ে যায়।

এই বিষয় টি নিশ্চিত করেছেন মোকাম ইউপির চেয়ারম্যান মোঃ সাহেব আলী।

এব্যপারে কুমিল্লা ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর জানান এধরণের কোন দুর্ঘটনার খবর আমাদের কে কেউ জানায় নি। এসময় আমাদের টহল পুলিশ মহাসড়কে থাকে। কেউ এঘটনায় কোন অভিযোগ করেনি। অভিযোগ দায়ের করলে আমরা গাড়ি টি আটক করে আইন গত ব্যবস্থা নেব।

আরও পড়ুন

  • লিড এর আরও খবর