• ঢাকা
  • রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ জুন, ২০২৪
সর্বশেষ আপডেট : ২৬ জুন, ২০২৪
Designed by Nagorikit.com

ভিক্টোরিয়া কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত

কুমিল্লা জার্নাল

কলেজ প্রতিনিধি।।

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারী কলেজের বার্ষিক ক্রীড়া ও  সাহিত্য-সাংস্কৃতিক প্রতিযোগিতা ২০২৪ এর পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার (২৬ জুন) সকাল ১১ টায় কুমিল্লা ভিক্টোরিয়া সরকারী কলেজের ডিগ্রী শাখার অডিটোরিয়ামে এই আয়োজন করা হয়।

 

 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন  অধ্যক্ষ প্রফেসর ড. আবু জাফর খান।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাধ্যক্ষ মৃনাল কান্তি গোস্বামী, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ও শিক্ষক পরিষদ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক ও সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগীতা পরিচালনা কমিটির আহবায়ক মোঃ রাফিউল ইসলাম, সাহিত্য ও সাংস্কৃতিক প্রতিযোগীতা পরিচালনা কমিটি ২০২৪ উচ্চ মাধ্যমিক শাখার আহবায়ক ও রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক তাপস কুমার দত্ত।

 

 

 

প্রধান অতিথির বক্তব্যে  অধ্যক্ষ প্রফেসর ড. আবু জাফর খান বলেন, কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের শিক্ষার্থীরা এখান থেকে শুরু করে জাতীয় পর্যায়েও ভালো করে। তোমাদের হাত ধরে বাংলাদেশ এগিয়ে যাবে।  আমাদের শিক্ষার্থীরা বিশ্বের যে প্রান্তেই যাক, তারা যাতে গর্ব করে বলতে পারে তারা কুমিল্লা ভিক্টোরিয়ার শিক্ষার্থী। যেমন খুশি তেমন সাজো পরিবেশনা করেন শিক্ষার্থীরা। এরপর জাতীয় পর্যায়ে সৃজনশীল মেধা অন্বেশনে ভিক্টোরিয়া কলেজের কৃতী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা। পরে একে একে অতিথিদের হাত থেকে পুরষ্কার গ্রহণ করেন বার্ষিক ক্রীড়া ও সাহিত্য সাংস্কৃতিক প্রতিযোগীতা ২০২৪ এর বিজয়ী শিক্ষার্থীরা।

আরও পড়ুন

  • ক্যাম্পাস এর আরও খবর