• ঢাকা
  • রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ১৮ ফেব্রুয়ারি, ২০২২
Designed by Nagorikit.com

ভিক্টোরিয়ান্সের কুমিল্লাজুড়ে উৎসব

কুমিল্লা জার্নাল

রুবেল মজুমদার ।।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফাইনালে রুদ্ধাশ্বাস ম্যাচে ফরচুন বরিশালকে ১ রানে হারিয়ে তৃতীয় শিরোপা জিতল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। তৃতীয়বারে মতো শিরোপা জয়ে কুমিল্লাজুড়ে উৎসব হয়েছে।ফাইনাল ম্যাচ শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই আতশবাজি আর মিছিলে মিছিলে মুখর হতে থাকে কুমিল্লা নগরীর প্রাণকেন্দ্র পূবালী চত্বর।

শহরের চতুর্দিক থেকে ‘কুমিল্লা কুমিল্লা’ স্লোগান তুলে মোটরসাইকেল মিছিল নিয়ে জড়ো হয় নগরীর কান্দিরপাড়ে। জাতীয় পতাকা পূবালী চত্বরে হাজির হয় কয়েক হাজার ক্রিকেটপ্রেমী। বিজয় উৎসব হচ্ছে নঅর্থমন্ত্রী আ হ ম কামাল ও ভিক্টোরিয়ান্সের চেয়ারপারসন নাফিসা কামালের এলাকা সদর দক্ষিণ, লালমাই, বিজয়পুর ও নাঙ্গলকোটে চলছে ।

জয় নিশ্চিত হওয়ার সঙ্গে সঙ্গেই আ হ ম মুস্তফা কামাল ও নাফিসা কামালসহ ভিক্টোরিয়ান্সের খেলোয়াড়দের অভিনন্দন জানিয়ে সদর দক্ষিণের,চৌগদ্দগ্রাম, মিয়াবাজার, বাগমারা, বিজয়পুরসহ গোটা এলাকায় হাজার হাজার ভিক্টোরিয়ান্স সমর্থক মিছিল করেছে।

শেষ দুই ওভারে জয়ের জন্য বরিশালের দরকার ছিল ১৬ রানের উইকেটে নাজমুল হোসেন শান্ত এবং তওহিদ হৃদয়। ১৯তম ওভারে মোস্তাফিজুর রহমান বল হাতে এসে দ্বিতীয় বলেই তুলে নেন নাজমুল হোসেন শান্তকে। আর ওই ওভারে দেন মাত্র ৬ রান। এতে শেষ ওভারে বরিশালের জয়ের জন্য দরকার পড়ে আরও ১০ রানের। ১০ রান আটকাতে কুমিল্লার অধিনায়ক বল তুলে দেন শহিদুল ইসলামের হাতে।

এদিকে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এ জয়ে দলের খেলোয়াড়-কর্মকর্তাদের অভিনন্দন জানিয়েছেন কুমিল্লা জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার ।

কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল হাসান রোমেন জানান, এই বিজয় কুমিল্লাকে ক্রীড়াঙ্গনকে এগিয়ে নিয়ে যাবে।

আরও পড়ুন

  • বৃহত্তর কুমিল্লা এর আরও খবর