• ঢাকা
  • রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ৭ ফেব্রুয়ারি, ২০২২
Designed by Nagorikit.com

মনোহরগঞ্জ ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে কৃষককে পিটিয়ে হত্যা অভিযোগ

কুমিল্লা জার্নাল

রুবেল মজুমদার ।।
কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার মড়হ গ্রামের জমি দখল করে রাস্তা নির্মাণের সময় বাধা প্রদান করায় অযিউল্লাহ (৫০) নামে এক কৃষককে পিটিয়ে হত্যা করার অভিযোগ উঠেছে।
সোমবার দুপুরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত অযিউল্লাহ(৫০) মনোহরগঞ্জ উপজেলার লক্ষণপুর ইউনিয়নের মড়হ পশ্চিম পাড়ার মৃত আব্দুল মুনাফের ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, মড়হ গ্রামের একটি সড়কের সম্প্রসারণ কাজ সম্প্রতি শুরু হয়। সম্প্রসারণের সময় ভূমি অধিগ্রহণ ছাড়া নিজের জমির ওপর রাস্তা করা হয় বলে অভিযোগ করেন অযিউল্লাহ। এ নিয়ে বিষয়টি মীমাংসার জন্য মড়হ পশ্চিম পাড়ায় লক্ষণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মইন উদ্দিন চৌধুরী তার দলবল নিয়ে আসেন। এসময় অযিউল্লাহকে ডেকে নেন চেয়ারম্যান। চেয়ারম্যান তাকে জায়গাটি ছেড়ে দিতে বলেন। অযিউল্লাহ এতে রাজি না হওয়ায় চেয়ারম্যানের লোকজন তাকে বেদম মারধর করেন। আহতাবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি। এ বিষয়ে জানতে লক্ষণপুরের চেয়ারম্যান মইন উদ্দিন চৌধুরীর মুঠোফোনে কল করা হলেও তিনি রিসিভ করেননি।
মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুল করিম জানান,বিষয়টি আমরা জেনেছি, নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে প্রয়োজনী ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর