• ঢাকা
  • শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩০ মার্চ, ২০২২
সর্বশেষ আপডেট : ৩০ মার্চ, ২০২২
Designed by Nagorikit.com

মাওলানা আবদুল হাকিম ফাউন্ডেশনের উদ্যোগে বেলঘর উত্তরে ইফতার সামগ্রী বিতরণ

কুমিল্লা জার্নাল

গাজী মামুন: লালমাই, কুমিল্লা।

 

পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে কুমিল্লার লালমাই উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নের অর্ধশতাধিক গরীব, অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে রমজানের উপহার সামগ্রী বিতরণ করেছে মাওলানা আবদুল হাকিম ফাউন্ডেশন।

বুধবার (৩০ মার্চ) সকাল ১১ টায় বেলঘর বাজারস্থ মা মার্কেটে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

লালমাই প্রবাসী কল্যাণ ফাউন্ডেশন ও মাওলানা আবদুল হাকিম ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা, গরীব-দুঃখী ও মেহনতি মানুষের আস্থার ঠিকানা, বিশিষ্ট সমাজসেবক মোঃ ফরহাদ হোসাইন এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালমাই উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও বৃহত্তর ভূলইন ইউনিয়নের সাবেক সফল চেয়ারম্যান আলহাজ্ব আবদুল মতিন মোল্লা।

লালমাই উপজেলা ছাত্রলীগ নেতা আবদুল্লাহ আল শাহিনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেলঘর উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আবদুল মালেক, লালমাই উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল মালেক মজুমদার, বেলঘর উত্তর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবুল খায়ের, বৃহত্তর বেলঘর ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান জাহাঙ্গীর আলম মজুমদার, সদর দক্ষিণ উপজেলা যুবলীগ সদস্য মাস্টার আবদুল আউয়াল, বেলঘর উত্তর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক আনোয়ার হোসেন, বাকই উত্তর ইউনিয়ন ৭নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আনোয়ার হোসেন মজুমদার, বাকই উত্তর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক জাবেদ হোসেন জাবের, ইউনিয়ন যুবলীগ নেতা হায়াত মাহমুদ, বেলঘর উত্তর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের দপ্তর সম্পাদক শাহ আলম, ১নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি কামরুল হাসান, সাধারণ সম্পাদক রাকিব হাসান, ৩নং ওয়ার্ড ছাত্রলীগ সভাপতি জালাল উদ্দীন, ২নং ওয়ার্ড ছাত্রলীগ সাধারণ সম্পাদক নূরে আলম, বাগমারা দক্ষিণ ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা রবি উল্লাহ রবি সহ অন্যান্যরা।

 

বিতরণ শেষে সংগঠনের প্রতিষ্ঠাতা ফরহাদ হোসাইন বলেন, ” আসন্ন পবিত্র রমজান মাসকে সামনে রেখে হতদরিদ্র ও অস্বচ্ছল মানুষদের হাতে রমজানের উপহার সামগ্রী তুলে দিতে পেরে আমি অত্যন্ত খুশি। আসলে আমি ছোট বেলা থেকেই মানুষের জন্য কিছু করতে পারলে আনন্দ পাই। ছাত্র অবস্থায়ও একটু আধটু করে মানুষের জন্য কিছু করার চেষ্টা করতাম। মানুষের দোয়া ও ভালোবাসায় এখন প্রতিষ্ঠিত হয়ে বৃহৎ পরিসরে এলাকার অবহেলিত ও সুবিধাবঞ্চিত মেহনতি মানুষের জন্য কিছু করতে চাই। আপনারা আমার পাশে থাকবেন এবং আমার জন্য দোয়া করবেন।

তিনি আরো বলেন, আমার প্রতিটি কাজে যাকে অনুপ্রেরণা ও আদর্শ মনে করি তিনি হলেন আমাদের মাটি ও মানুষের প্রিয় নেতা, বিশ্বের সেরা অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল এমপি। ছাত্র থাকাকালীন সময়ে তাঁর উদার মনমানসিকতা আমার প্রতিটি কাজে প্রেরণা যোগায়। মাননীয় মন্ত্রীর আদর্শকে ধারণ করে বাকিটা সময় লালমাই উপজেলার অসহায় ও সুবিধাবঞ্চিত মেহনতি মানুষের কল্যাণে কাজ করে যেতে চাই।”

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর