• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩ জুলাই, ২০২২
সর্বশেষ আপডেট : ৩ জুলাই, ২০২২
Designed by Nagorikit.com

মানবতার শেষ পাতায় সংগঠনের কার্যনির্বাহী কমিটি ঘোষণা 

কুমিল্লা জার্নাল

নিজস্ব প্রতিবেদক।। 

“কাঁদবে না কেউ হাসবে সবাই, মানবতায় এগিয়ে যাই” এই স্লোগান কে সামনে রেখে সামাজিক ও মনবিক দায়বদ্ধতা থেকে সমাজ ও মানুষের ভালো কিছু করার প্রয়াসে এগিয়ে চলেছে মানবতার শেষ পাতায় সংগঠনটি।স্বেচ্ছাসেবী ও  সামাজিক  এ সংগঠনটির ২০২২-২৩ সালের কার্যনির্বাহী পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়। 

নবগঠিত কমিটির সদস্যগনের উপস্থিতে শুক্রবার(১লা জুলাই) বিকাল ৫ টায় নগরীর কান্দিরপাড় একটি রেস্টুরেন্টে  আনুষ্ঠানিক ভাবে কমিটি ঘোষণা করা হয়।কমিটি ঘোষণা করেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী  পরিচালক মোঃ মেহেদী হাসান রনি। নবগঠিত পূর্ণাঙ্গ কমিটিতে মোঃ শরিফুল ইসলাম আশিক কে সভাপতি ও কাউছার আলম কে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

 

এছাড়া কমিটিতে আছেন সহ সভাপতি দিলরুবা রহমান রিমু,  রাজিয়া সুলতানা রোজা, যুগ্ম সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুজন, মোঃ  শাকিল আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক মোঃ মেহেদী হাসান সজীব, সহ সাংগঠনিক সম্পাদক শিউলী আক্তার, অর্থ সম্পাদক হাবিবুল্লা অপু, দপ্তর সম্পাদক ইব্রাহীম শাকিল, শিক্ষা সম্পাদক মুমিনুল ইসলাম মুন্না, প্রচার ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তানিয়া আক্তার, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক জিহাদ হাসান হৃদয়, ধর্ম বিষয়ক সম্পাদক সাগর গাজী, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক জান্নাতুল মনিরা, সমাজকল্যাণ ও পরিবেশ বিষয়ক সম্পাদক নূর মোহাম্মাদ মামুন, আপ্যায়ন সম্পাদক রবিউল ইসলাম শরীফ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক খোরশেদ আলম,কার্যনির্বাহী সদস্য ইসরাত জাহান রুমা, মোহাম্মাদ রাকিব হাসান, খাদিজা আক্তার, ইজাজ আহম্মেদ তানিয়া, আরিফুল ইসলাম সুকেন দেব প্রমুখ।

উল্লেখ্য ‘মানবতার শেষ পাতায়’ ২০১৭ সালে আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করে সংগঠনটি। আর্ত মানবতার সেবায় সামাজিক ও মানবিক স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে কুমিল্লা জেলার বিভিন্ন এলাকায় অবদান রেখে চলেছে।

কুমিল্লা জার্নাল.কম/মুন্না

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর