• ঢাকা
  • রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ১২ ডিসেম্বর, ২০২১
Designed by Nagorikit.com

 মাশরাফীর জন্য বিসিবির দরজা খোলা : পাপন

কুমিল্লা জার্নাল

ক্রীড়া ডেস্ক।।
মাশরাফীর জন্য বিসিবির দরজা খোলা : পাপন
দল যখন বিপর্যস্ত, মাঠে আর মাঠের বাইরের নানা কাণ্ডে আলোচিত-সমালোচিত। তখন সমাধানের পথ খুঁজছে সবাই। জানুয়ারিতে সেই সমাধানের রোডম্যাপ দিতে চেয়েছিলেন বিসিবি সভাপতি।

ব্যর্থতার বৃত্ত ভেঙ্গে দল গোছানোর জন্য ৩ মাস সময় চেয়েছে টিম ম্যানেজমেন্ট। তবে সপ্তাহখানেক না যেতেই অবস্থান বদল। দল গোছাতে আর নতুন খেলোয়াড়দের সমন্বয়ের জন্য টিম ম্যানেজমেন্টের চাওয়া ৩ মাস সময় দিতে রাজি বিসিবি বস।

বিসিবি সভাপতি নাজমুল হাসান জানান, টিম ম্যানেজমেন্ট তিন মাস সময় চেয়েছে, তাই এ সময় তাদের ডিস্টাব করতে চাই না। টিম ম্যানেজমেন্ট যদি এ সময় পরীক্ষা-নিরীক্ষা চালাতে চায়, তাদের সে সুযোগ দেয়া হবে।

তিনি বলেন, তরুণ ক্রিকেটাররা সাইফ, সাদমান, শান্তরা এখনও নিজেদের মেলে ধরতে ব্যর্থ। আগামী এক বছর এ ক্রান্তিকাল যাবে বলেও মনে করছেন নাজমুল হাসান।

সম্প্রতি মাশরাফী বিন মোর্ত্তজা ও তামিম ইকবালের সঙ্গে অনানুষ্ঠানিক আলোচনা হয়েছে বিসিবি সভাপতির। গুঞ্জন আছে নির্দিষ্ট দায়িত্ব পেতে যাচ্ছেন মাশরাফী। নাজমুল হাসান খোলাসা না করলেও জানিয়ে রাখলেন, মাশরাফীর জন্য বিসিবির দরজা খোলা।

বিসিবি সভাপতি জানান, আমরা সব সময় চায় মাশরাফী বোর্ডে আসুক।

এক বায়োবাবল থেকে আরেক বাবলে ঢুকছে টিম বাংলাদেশ। তাই ক্রিকেটারদের মানোন্নয়ন আর সমস্যার মূল খুঁজে পেতে বাধাগ্রস্ত হচ্ছে বলেও জানিয়েছেন বোর্ড সভাপতি।স্যান্ডি সাহা!

আরও পড়ুন