• ঢাকা
  • রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৯ অক্টোবর, ২০২২
সর্বশেষ আপডেট : ২৯ অক্টোবর, ২০২২
Designed by Nagorikit.com

মাস্টার আব্বাস আলী মিয়া স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে হিফজুল কোরআন প্রতিযোগিতা

কুমিল্লা জার্নাল

নিজস্ব প্রতিবেদক: বরুড়া উপজেলা আদ্রা ইউনিয়নের হেরপেটি গ্রামের এমরানিয়া হাফেজিয়া মাদ্রাসা মাঠে মরহুম মাওলানা মাস্টার আব্বাস আলী মিয়া স্মৃতি ফাউন্ডেশনের উদ্যোগে তৃতীয় হিফজুল কোরআন প্রতিযোগিতা ও দোয়া- মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৯ অক্টোবর) দিনব্যাপী হেরপেটি গ্রামের এমরানিয়া হাফেজিয়া মাদ্রাসা মাঠে ওই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

 

প্রতিযোগিতায় বরুড়া ও পার্শ্ববর্তি উপজেলার বাইশটি মাদ্রাসার শতাধিক শিক্ষার্থী প্রতিযোগিতায় অংশ নেয়। ২১জন শিক্ষার্থীকে সম্মাননা ও বৃত্তি প্রদান করা হয়।

 

ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও সভাপতি, নোয়াখালী আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডাঃ মোহাম্মদ ইকবাল হোসেন এর সভাপতিত্বে ও এডি ফারুকের সঞ্চলনায় আমন্ত্রিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, আদ্রা ইউনিয়নের চেয়ারম্যান রাকিবুল হাসান লিমন ও সোনাইমুড়ী আলিম মাদ্রাসার প্রভাষক এসএম কামরুল ইসলাম বকুল সহ আরো অনেকে।

 

দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা শাহ মোহাম্মদ মেসবাহুল ইসলাম লতিফি। আলোচনা অংশগ্রহণ করেন ফাউন্ডেশনের উপদেষ্টা মাওলা মোহাম্মদ তফাজ্জল হোসেন। অনুষ্ঠানের উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন মোহাম্মদ ইকবাল হোসেন পাটোয়ারী, অধ্যাপক মোহাম্মদ শহিদুল ইসলাম, আবুল কাসেম ও মোহাম্মদ আনিসুর রহমান প্রমুখ।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর