• ঢাকা
  • শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১০ এপ্রিল, ২০২২
সর্বশেষ আপডেট : ১০ এপ্রিল, ২০২২
Designed by Nagorikit.com

মুজিব শতবর্ষে পুলিশের পাকা ঘর পেলেন লালমাইয়ের মাজেদা বেগম

কুমিল্লা জার্নাল

স্টাফ রিপোর্টার: মুজিব শতবর্ষ উপলক্ষে বাংলাদেশ পুলিশের উদ্যোগে নির্মিত পরিবেশবান্ধব পাকা ঘর পেলেন লালমাই উপজেলার ভুলইন দক্ষিণ ইউনিয়নের বদরপুর গ্রামের মৃত আবদুল আউয়ালের স্ত্রী মাজেদা বেগম।

 

১০ এপ্রিল (রবিবার) সকালে মাজেদার নিজ ভুমিতে নির্মিত ৪১৫ বর্গফুটের ঘর এবং থানায় স্থাপিত নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী ডেস্ক গণভবন থেকে ভার্চুয়ালি উদ্বোধন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই সময় পুলিশের উদ্যোগে গৃহহীনদের জন্য নির্মিত সারাদেশের ৪শ’ টি পাকা ঘর এবং দেশের সকল থানায় নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী ডেস্ক উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালি অংশগ্রহন করেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজামান খান কামাল এমপি, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. বেনজির আহমেদ বিপিএম(বার), চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মোঃ আনোয়ার হোসেন বিপিএম (বার), পিপিএম (বার) কুমিল্লার পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার)সহ সংশ্লিষ্ট মন্ত্রনালয়ের সচিবগণসহ পুলিশের উধ্বর্তন কর্মকর্তাগণ।

উদ্বোধনকালে লালমাই থানায় উপস্থিত ছিলেন লালমাই থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আইয়ুব, লালমাই উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাসুদুর রহমান ভুইঁয়া, সাংগঠনিক সম্পাদক আয়াত উল্লাহ, ভুলইন দক্ষিণ ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, লালমাই থানার উপ-পরিদর্শক বলাই চন্দ্র দেবনাথ, জীবন রয় চৌধুরী, এএসআই লাম্রা চিং মার্মা, নারী ও শিশু ডেস্কে আগত উপকারভোগীসহ সংবাদকর্মীগণ।

উপকারভোগী মাজেদা বেগম বলেন, আমার এক ছেলে এক মেয়ে। দুজনই প্রতিবন্ধী। জরাঝীর্ণ টিনের ঘরে থাকতাম। পুলিশ আমাকে ৩ কক্ষ বিশিষ্ট একটি পাকা ঘর করে দিয়েছে। আমি মাননীয় প্রধানমন্ত্রী, পুলিশের মহাপরিদর্শক, পুলিশ সুপার ও লালমাই থানার ওসি স্যারের নিকট কৃতজ্ঞ।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর