• ঢাকা
  • রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ আগস্ট, ২০২২
সর্বশেষ আপডেট : ১৩ আগস্ট, ২০২২
Designed by Nagorikit.com

মুরাদনগরে বর্ণাঢ্য আয়োজনে বার্তা বাজারের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

কুমিল্লা জার্নাল

স্টাফ রিপোর্টার:

জনপ্রিয় মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল ‘বার্তা বাজারের’ ১০ বছরে পদার্পণ উপলক্ষে কুমিল্লার মুরাদনগরে কেক কেটে উদযাপন করা হয়েছে।

শনিবার (১৩ আগষ্ট) রাত ৮ টার সময় এ উপলক্ষে বার্তা বাজারের মুরাদনগর উপজেলা প্রতিনিধি মোঃ নাজিম উদ্দিন এর সভাপতিত্বে মুরাদনগর প্রেসক্লাবে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
মুরাদনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক মানব কন্ঠের প্রতিনিধি মাহবুব আলম আরিফ এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুরাদনগর প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক কালের কন্ঠের প্রতিনিধি প্রভাষক আজিজুর রহমান রনি।
এসময় বক্তারা বার্তা বাজারের উত্তোরত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করে বলেন, ‘সাহসিকতার সাথে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনে বার্তা বাজার বড় ভূমিকা রেখে চলেছে। সরকারের বিভিন্ন উন্নয়ন ও চলমান মাদক ও সন্ত্রাসবিরোধী অভিযানে সহায়কের ভূমিকা পালন করছে জনপ্রিয় এই মাল্টিমিডিয়া নিউজ পোর্টালটি।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- দৈনিক দেশ রূপান্তরের প্রতিনিধি সফিকুল ইসলাম, দৈনিক বাংলাদেশ খবরের প্রতিনিধি মাহফুজুর রহমান, দৈনিক আজকালের খবর এর প্রতিনিধি ফাহাদ রহমান, দৈনিক আমার সংবাদ এর প্রতিনিধি এম এইচ শুভ, দৈনিক কালজয়ী প্রতিনিধি দেলোয়ার হোসেন, দৈনিক একুশে সংবাদ এর প্রতিনিধি নজরুল ইসলাম প্রমুখ।
উল্লেখ্য, ২০১৩ সালের ১৩ আগস্ট সময়ের প্রতিধ্বনি স্লোগানে শুরু হয় বার্তা বাজারের পথচলা। ২০২০ সালের ৩১ জুলাই সরকারি নিবন্ধনের অনুমতি পায় শীর্ষস্থানীয় এই নিউজ পোর্টালটি।

আরও পড়ুন

  • লিড এর আরও খবর