• ঢাকা
  • রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ মে, ২০২২
সর্বশেষ আপডেট : ২৪ মে, ২০২২
Designed by Nagorikit.com

মুরাদনগরে ৪ কেজি গাঁজা উদ্ধার ২ মাদক ব্যবসায়ীসহ গ্রেপ্তার ৬

কুমিল্লা জার্নাল

 

ফাহাদ রহমান, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি:
কুমিল্লার মুরাদনগরে ৪ কেজি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী ও ভিন্ন মামলার ৪ আসামীসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার উপজেলার একাধীক স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, বি-বাড়িয়া জেলার কসবা থানার আড়াইবাড়ী গ্রামের মৃত আবু তালেবের মেয়ে মাদক ব্যবসায়ী তানিয়া আক্তার (২৫), সুনামগঞ্জ জেলার তাহিরপুর থানার ধুতমা গ্রামের আব্দুল আলীর ছেলে মাদক ব্যবসায়ী মোহাম্মদ আলী (৩৫), থানায় নিয়মিত মামলার আসামী উপজেলার নবীপুর গ্রামের হামিদ মৌলভীর ছেলে ইউনুছ মিয়া (৪৭), ধামঘর ইউনিয়নের গাইটুলী গ্রামের মৃত রহমত আলীর ছেলে রেনু মিয়া (৫৮), রেনু মিয়ার ছেলে নাজমুল হাসান (১৮) ও রহমত আলীর ছেলে শফিক মিয়া(৪০)।
পুলিশ সূত্রে জানা যায়, মাদকের একটি চালান যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার এস আই সাইফুল ইসলাম, এএসআই মোফাজ্জল হোসেনসহ সঙ্গীয় ফোর্স উপজেলার বাখরনগর এলাকায় কুটি চৌমুহনী থেকে আগত সুগন্ধা বাসে তল্লাশি চালিয়ে তানিয়া আক্তার ও মোহাম্মদ আলীর কাছ থেকে ৪ কেজি গাঁজা উদ্ধার করা হয়। পরে তাদেরকে গ্রেপ্তার করে মুরাদনগর থানায় নিয়ে আসা হয়।
অন্যদিকে এস আই হামিদুল ইসলাম ও এস আই মোঃ নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ থানায় নিয়মিত মামলার ৪ আসামী ইউনুছ মিয়া, নাজমুল হাসান, শফিক মিয়া ও রেনু মিয়াকে গ্রেপ্তার করে।
মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসিম বলেন, দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে অপর ৪ আসামীসহ ৬ জনকে সোমবার বিকালে আদালতের মাধ্যমে কুমিল্লা কেন্দ্রিয় কারাগারে পাঠানো হয়েছে।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর