• ঢাকা
  • রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৫ আগস্ট, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৫ আগস্ট, ২০২৩
Designed by Nagorikit.com

মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশন লাকসামের কমিটি গঠিত

কুমিল্লা জার্নাল

জাহিদ হাসান নাইম||

মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশন লাকসামের কমিটি গঠিত হয়েছে। চট্টগ্রাম মেডিকেল কলেজের শিক্ষার্থী জাহিদুল ইসলাম জিসান ও ইস্টার্ণ মেডিকেল কলেজের শিক্ষার্থী রায়হানুল কবির রিজনকে সাধারণ সম্পাদক করে এই কমিটির অনুমোদন দেওয়া হয়। বৃহস্পতিবার (২৪ আগষ্ট) সংগঠনটির প্রধান উপদেষ্টা স্থানীয় সরকার মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি ও লাকসাম উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী সহ সংগঠনটির উপদেষ্টা মন্ডলীর সদস্য ডাঃ আনোয়ারুল হক মাছুম, ডাঃ খায়রুল ইমরান অনি, ডাঃ আবু হাসনাত আবদুল্লাহ, ডাঃ আবু সাঈদ মজুমদার, ডাঃ রোবায়েদ মাহমুদ রাজন, ডাঃ অমিত ঘোষ, ডাঃ হাসানুজ্জামান, ডাঃ হিমেল, ডাঃ মাঈন উদ্দিন মারুফ এই কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ সভাপতি মোঃ হান্নান। শীঘ্রই পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়ার জন্য বলা হয়েছে নবগঠিত এই কমিটিকে। মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশন লাকসামের নবগঠিত সভাপতি জাহিদুল ইসলাম জিসান বলেন, আমাদের সংগঠনের মূল লক্ষ্য হলো অসহায় ও দরিদ্রদের পরিপূর্ণ চিকিৎসা সেবা নিশ্চিত করা। এছাড়াও, আমরা নিয়মিত হেলথ ক্যাম্প ও ব্লাড গ্রুপিং ক্যাম্প পরিচালনা করবো। জাতীয় দিবসগুলোতে আমরা ফ্রী মেডিকেল ক্যাম্প করবো। দেশ ও জাতির সেবা করাই আমাদের এক এবং একমাত্র লক্ষ্য।

মেডিকেল স্টুডেন্ট এসোসিয়েশন লাকসামের নবগঠিত সাধারণ সম্পাদক রায়হানুল কবির রিজন বলেন, মানুষের মৌলিক অধিকারগুলোর মধ্যে চিকিৎসা সেবা অন্যতম। আমরা এই চিকিৎসা সেবা সঠিকভাবে প্রত্যন্ত অঞ্চলে পৌঁছে দেওয়ার জন্য কাজ করে যাব।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর