• ঢাকা
  • রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৯ জুলাই, ২০২৩
সর্বশেষ আপডেট : ৯ জুলাই, ২০২৩
Designed by Nagorikit.com

লালমাইয়ে অটোসহ চোর চক্রের চার সদস্য গ্রেফতার

কুমিল্লা জার্নাল

গাজী মামুন : লালমাই।।

 

কুমিল্লা লালমাইয়ে ইজিবাইক (অটো) সহ চোর চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে লালমাই থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি ব্যাটারিচালিত ইজিবাইক ও দুটি চোরাইকৃত রাজহাঁস উদ্ধার করা হয়।

 

গত শনিবার (৮ জুলাই) বিকেল অনুমান ৫টার দিকে উপজেলার বাগমারা দক্ষিণ ইউনিয়নের ঘনিয়াখালী থেকে চুরি করে ইজিবাইক ও রাজহাঁস নিয়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী তাদের আটক করে পুলিশে খবর দেয়। উক্ত সংবাদের ভিত্তিতে লালমাই থানার অফিসার ইনচার্জ (ওসি) হানিফ সরকারের নির্দেশে এসআই হারুন অর রশিদের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে তাদের গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃতরা হলেন- উপজেলার বাগমারা দক্ষিণ ইউনিয়নের বলিপদুয়া গ্রামের ইসহাক মিয়ার ছেলে খোকন হোসেন, সিরাজুল ইসলামের ছেলে সজিব হোসেন, কাউছার আহম্মেদের ছেলে সিহাব হোসেন, একই ইউনিয়নের পোহনকুচা গ্রামের আবুল কালামের ছেলে সোহাগ হোসেন।

 

ঘটনার সত্যতা নিশ্চিত করে লালমাই থানার ওসি হানিফ সরকার বলেন, এলাকাবাসীর সহযোগিতায় ঘনিয়াখালী এলাকা থেকে একটি ইজিবাইক ও দুটি চোরাইকৃত রাজহাঁসসহ চোর চক্রের চার সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে চুরির মামলায় আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর