• ঢাকা
  • শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ জুলাই, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৫ জুলাই, ২০২৩
Designed by Nagorikit.com

লালমাইয়ে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল ও শিক্ষা উপকরণ বিতরণ

কুমিল্লা জার্নাল

গাজী মামুন, লালমাই।।

 

কুমিল্লার লালমাইয়ে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের নৃতাত্ত্বিক জনগোষ্ঠীর ছাত্র-ছাত্রীদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে বাইসাইকেল ও স্কুল ব্যাগসহ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে।

শনিবার (১৫ জুলাই) সকালে লালমাই উপজেলা প্রশাসনের উদ্যোগে আলীশ্বর শান্তি নিকেতন বৌদ্ধ বিহার প্রাঙ্গণে উপজেলার ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর ৫ জন শিক্ষার্থীকে বাইসাইকেল এবং ৫০ জন শিক্ষার্থীকে স্কুল ব্যাগ ও ছাতাসহ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার ফোরকান এলাহি অনুপমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুল হাসান শাহিন। অনুষ্ঠানে প্রধান মেহমান হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রীর সহকারী একান্ত সচিব ও উপজেলা আ’লীগের সাবেক সাধারণ সম্পাদক কেএম সিংহ রতন।

 

পেরুল উত্তর ছাত্রলীগের আহবায়ক শিমুল বড়ুয়ার সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার, বৌদ্ধ ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাষ্টি সদস্য ও উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি জ্যোতিষ সিংহ খোকন, পেরুল উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এএসএম কামাল হোসেন দুলাল, বাকই উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান, ইউপি সদস্য দিলীপ সিংহ প্রমুখ।।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর