• ঢাকা
  • শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ আগস্ট, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৭ আগস্ট, ২০২৩
Designed by Nagorikit.com

লালমাইয়ে জনপ্রতিনিধি ও সুশীল সমাজের সাথে ডিসির মতবিনিময়

কুমিল্লা জার্নাল

গাজী মামুন, লালমাই।।

 

কুমিল্লার লালমাইয়ে জনপ্রতিনিধি, বীরমুক্তিযোদ্ধা, রাজনৈতিক নেতৃবৃন্দ, প্রশাসনিক কর্মকর্তা, শিক্ষক ও সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন নবাগত কুমিল্লা জেলা প্রশাসক খন্দকার মু. মুশফিকুর রহমান।

 

এসময় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, লালমাই একটি নতুন উপজেলা। এই উপজেলাকে একটি স্মার্ট উপজেলা হিসেবে এগিয়ে নিতে আপনাদের দায়িত্ব ও কর্তব্য অনেক বেশি। আমরা আপনাদের সেবা করতে এসেছি। আপনাদের জন্য ২৪ ঘন্টাই আমার দরজা খোলা। আর আপনারা আজ যে সমস্যা এবং দাবিগুলো উপস্থাপন করেছেন সবগুলোই সমাধানযোগ্য এবং আমরা সাধ্যমত সমস্যাগুলো সমাধান করার চেষ্টা করবো। আর মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নের স্মার্ট বাংলাদেশ গঠনে স্মার্ট উপজেলা গড়তে হবে। এক্ষেত্রে আপনাদের আন্তরিক সহযোগিতা প্রয়োজন।

 

বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকালে লালমাই উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত মতবিনিময় সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফোরকান এলাহি অনুপমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুল হাসান শাহিন, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ডা. মোতাহার হোসেন জুয়েল, অর্থমন্ত্রীর সহকারী একান্ত সচিব কেএম সিংহ রতন, সহকারী কমিশনার অতীশ সরকার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) নাছরিন আক্তার, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আবদুল মতিন মোল্লা, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাসুদুর রহমান ভূঁইয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ও বাগমারা উত্তর ইউপি চেয়ারম্যান আবুল কাশেম, দৈনিক একুশে সংবাদের সম্পাদক ড. শাহজাহান মজুমদার, লালমাই প্রেসক্লাবের আহবায়ক মানিক বণিক, জেলা পরিষদ সদস্য আমির হোসেন, ভূলইন উত্তর ইউপি চেয়ারম্যান এমরান কবির, পেরুল উত্তর ইউপি চেয়ারম্যান কামাল হোসেন দুলাল, বেলঘর উত্তর ইউপি চেয়ারম্যান আবদুল মালেক, বাকই উত্তর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, বাগমারা দক্ষিণ ইউপি চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) লোকমান হোসেনসহ জনপ্রতিনিধি, বীরমুক্তিযোদ্ধা, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও প্রশাসনিক কর্মকর্তারা। পরে উপজেলার গ্রাম পুলিশদের মাঝে বিনামূল্যে বাইসাইকেল, ইউনিফর্ম ও অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে ঢেউটিন বিতরণ করেন জেলা প্রশাসক।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর