• ঢাকা
  • শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৫ আগস্ট, ২০২৩
সর্বশেষ আপডেট : ৫ আগস্ট, ২০২৩
Designed by Nagorikit.com

লালমাইয়ে মাদরাসাতুল মদিনা আল আরাবিয়ার ১৫ শিক্ষার্থীকে কোরআনের ছবক প্রদান

কুমিল্লা জার্নাল

গাজী মামুন, লালমাই।।

 

কুমিল্লার লালমাই উপজেলার ভূলইন উত্তর ইউনিয়নের হাজতখোলা বাজারের পূর্ব-উত্তর পাশে শিকারপুর রাস্তার মাথায় অবস্থিত দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান মাদরাসাতুল মদিনা আল আরাবিয়ার ১৫ শিক্ষার্থীকে পবিত্র কোরআন শরীফের ছবক প্রদান করা হয়েছে। শনিবার (৫ আগস্ট) সকালে মাদ্রাসায় ১৫ জন শিক্ষার্থীকে ছবক ও পবিত্র কোরআন শরীফ প্রদান করা হয়।

 

ক্বারী ফজলুল হক ভূঁইয়ার সভাপতিত্বে ছবক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন দাপাড় হোসাইনিয়া কওমী মাদ্রাসার মুহতামিম মাওলানা নজির আহমেদ।

 

উক্ত মাদ্রাসার মুহতামিম মাওলানা জাফর বিন ফজলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে শিক্ষার্থীদের উদ্দেশ্যে শিক্ষামূলক বক্তব্য এবং ছবক প্রদান করেন কাসেমুল উলুম মাদ্রাসার শিক্ষক মাওলানা হেদায়েত উল্লাহ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন শ্রীপুর ফয়জুল উলুম মাদ্রাসার মুহতামিম মাওলানা হোসাইন আহমদ, বড়তুলা মহিলা মাদ্রাসার মুহতামিম মাওলানা আবদুল কাদের, মাদ্রাসার শিক্ষক মাওলানা জাকির হোসাইন, ভূলইন উত্তর যুবলীগের সদস্য মোশারফ হোসেন, বাজার ব্যবসায়ী ও অভিভাবক সোহেল মজুমদার, আলমগীর হোসেন ইমনসহ অনেকে।

 

সেইসাথে শিক্ষার্থীদের মঙ্গল কামনায় ও মাদরাসাতুল মদিনা আল আরাবিয়া মাদ্রাসার জন্য দোয়া করা হয়। এ সময় এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষার্থীদের অভিভাবকগণ উপস্থিত ছিলেন

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর