• ঢাকা
  • রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৫ এপ্রিল, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৫ এপ্রিল, ২০২৩
Designed by Nagorikit.com

লালমাইয়ে মুকবুল হোসেন ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ

কুমিল্লা জার্নাল

গাজী মামুন : লালমাই, কুমিল্লা। 

 

পবিত্র ঈদুল ফিতর’কে সামনে রেখে কুমিল্লার লালমাইয়ে মুকবুল হোসেন ফাউন্ডেশনের উদ্যোগে বাগমারা উত্তর ইউনিয়নের ৯টি গ্রামে প্রায় দেড় শতাধিক অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

শনিবার (১৫ এপ্রিল) সকালে দৌলতপুর উচ্চ বিদ্যালয় মাঠে ফাউন্ডেশনটির নিজস্ব অর্থায়নে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

 

ফাউন্ডেশনের সভাপতি ও লালমাই উপজেলা আ’লীগের উপদেষ্টা কমিটির সদস্য খোশবাস কলেজের সহকারী অধ্যাপক নুরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম সারওয়ার।

 

উপজেলা যুবলীগ নেতা দেলোয়ার হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন লালমাই উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুল হাসান শাহিন, লালমাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হানিফ সরকার, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার, উপজেলা আ’লীগের সদস্য ও কুমিল্লা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক এমদাদুল হক মজুমদার, বাগমারা উত্তর ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি আবদুল বারী, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম নুরু, ইউপি মেম্বার আবু তাহের, পূর্ব নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এমদাদুল হক, শাহ আলম প্রমুখ।

 

স্বাগত বক্তব্যে ফাউন্ডেশনের সভাপতি নুরুল ইসলাম বলেন, “আমার প্রয়াত পিতা মুকবুল হোসেনের স্মরণে মায়ের পরামর্শ নিয়ে ২০২০ সাল থেকে আমি সহ আমরা পাঁচ ভাইয়ের মধ্যে নারায়ণগঞ্জ হাসপাতালের প্রশাসনিক কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম খোকন, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সুপার ভাইজার হেলালুল ইসলাম, দৌলতপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মুজিবুর রহমান, কচুয়া সরকারি ডিগ্রি কলেজের প্রভাষক তারেকুল ইসলাম ও তিন বোন মিলে যৌথভাবে ফাউন্ডেশনটি পরিচালনা করে আসছি। ফাউন্ডেশনটি প্রতিষ্ঠার পর থেকেই এই এলাকার পিছিয়ে পড়া জনগোষ্ঠীর আর্থসামাজিক উন্নয়নে আমরা কাজ করে যাচ্ছি। শুধুমাত্র ঈদ উপহার বিতরণ করেই শেষ নয় ভবিষ্যতে আমাদের ফাউন্ডেশনের মাধ্যমে এই এলাকার যে সকল গরীব ও মেধাবী শিক্ষার্থীরা অর্থের অভাবে পড়াশোনা করতে পারছে না আমরা তাদের দায়িত্ব নিবো, আপনারা পরামর্শ দিয়ে আমাদের পাশে থাকবেন।”

 

এ-সময় সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে অদ্যবধি পর্যন্ত সংগঠনের সকল মানবিক কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে ভবিষ্যতেও সকল মানবিক কাজে সংগঠনটির পাশে থাকার প্রতিশ্রুতি দেন অতিথিরা।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর