• ঢাকা
  • শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৩ জুলাই, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৩ জুলাই, ২০২৩
Designed by Nagorikit.com

লালমাইয়ে সাবেক এমপি মনিরুল হক চৌধুরীকে অবাঞ্ছিত ঘোষণা করলেন ছাত্রলীগ নেতা শাহিন

কুমিল্লা জার্নাল

গাজী মামুন, লালমাই।।

 

কুমিল্লার লালমাইয়ে ছাত্রলীগের পরিচিতি সভায় কুমিল্লা-১০ আসনের সাবেক সংসদ সদস্য (বিএনপি সমর্থিত) মনিরুল হক চৌধুরীকে লালমাই উপজেলায় অবাঞ্ছিত ঘোষণা করেছেন উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবদুল্লাহ আল শাহিন। শনিবার (২২ জুলাই) বিকেলে উপজেলার বাকই উত্তর ইউনিয়ন ছাত্রলীগের কর্তৃক আয়োজিত পরিচিতি সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে এ ঘোষণা দেন তিনি।

 

বক্তব্যে তিনি বলেন, সারাদেশে বিএনপি যে নৈরাজ্য শুরু করেছে আপনারা শক্ত হাতে তা প্রতিহত করবেন। বাকই উত্তর ইউনিয়নবাসী আপনারা অনেকেই হয়তো সেই মামলাবাজ বিএনপি নেতা মনিরুল হক চৌধুরীকে চিনেন না। সে মামলা দিয়ে এলাকার বহু মানুষকে হয়রানি করেছে। আপনারা জানেন মাননীয় অর্থমন্ত্রীর পরে এই এলাকায় যিনি আমাদের অভিভাবক লালমাই উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুল হাসান শাহিন ভাইকে নিয়েও গত কিছুদিন পূর্বে সেই বিএনপি নেতা মনিরুল হক চৌধুরী মিথ্যাচার করেছে। তাকে নাকি আমাদের প্রিয় নেতা শাহিন ভাই লালমাইয়ে প্রবেশ ও প্রোগ্রাম না করতে হুমকি দিয়েছে। তার এ বক্তব্যের পর আমাদের উপজেলা চেয়ারম্যান পরবর্তী সদর দক্ষিণে নৌকার নির্বাচনী গণসংযোগে তার এ বক্তব্যের সত্যতা প্রমাণ করতে মনিরুল হক চৌধুরীকে চ্যালেঞ্জ ছুড়ে দিয়েছেন। ওই বিএনপি নেতা যদি হুমকি দেয়ার সত্যতা প্রমাণ করতে না পারে তাহলে আমরা লালমাই উপজেলা ছাত্রলীগ এই উপজেলায় তাকে অবাঞ্ছিত ঘোষণা করলাম।

 

উল্লেখ্য- গত ৬ জুলাই লালমাই উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুল হাসান শাহিনকে জড়িয়ে একটি সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বিএনপির সাবেক সংসদ সদস্য মনিরুল হক চৌধুরী। ওই দিন উপজেলা চেয়ারম্যান নাকি তাকে বাকই উত্তর, পেরুল দক্ষিণ, বেলঘর দক্ষিণ ও ভূলইন দক্ষিণে প্রোগ্রাম না করতে হুমকি দেন।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর