• ঢাকা
  • শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ মে, ২০২২
সর্বশেষ আপডেট : ৭ মে, ২০২২
Designed by Nagorikit.com

লালমাইয়ে ‘মজুমদার ফাউন্ডেশন’ কর্তৃক পাঁচ শতাধিক হতদরিদ্র পরিবারকে ঈদ উপহার প্রদান

কুমিল্লা জার্নাল

গাজী মামুন: লালমাই, কুমিল্লা।

 

পবিত্র ঈদ-উল-ফিতরের পঞ্চম দিনে সুবিধাবঞ্চিত ও অসহায়দের মাঝে মজুমদার ফাউন্ডেশনের মাধ্যমে ঈদ উপহার বিতরণ করেছে কুমিল্লা লালমাই উপজেলার বাগমারা উত্তর ইউনিয়নস্থ মেহেরকুল দৌলতপুর গ্রামের মরহুম মমতাজ উদ্দিন মজুমদারের সুযোগ্য সন্তান, সাবেক সাংসদ মরহুম অধ্যক্ষ আবুল কালাম মজুমদারের ভ্রাতুষ্পুত্র, মার্কিন যুক্তরাষ্ট্র মিশিগান মেকানিক্যাল ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটির প্রফেসর ড. কামরুল হাসান মজুমদার। শনিবার সকালে নিজ বাড়িতে সস্ত্রীক উপস্থিত থেকে গ্রামের পাঁচ শতাধিক হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত পরিবারের মাঝে ঈদ উপহার কাপড় এবং লুঙ্গি বিতরণ করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন লালমাই উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক ও দৌলতপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক এটিএম শামসুদ্দিন, লালমাই উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মাস্টার জয়নাল আবেদীন, বীর মুক্তিযোদ্ধা আমিনুল হক আমিন, উপজেলা আওয়ামীলীগ সদস্য ও কুমিল্লা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের পরিচালক এমদাদুল হক মজুমদার, ইউপি সদস্য আবদুল ওহাব আর্মি সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য- এলাকার হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত মেহনতি মানুষের সেবার লক্ষ্যে ২০২০ সালের প্রথম দিকে ড. কামরুল হাসান মজুমদারের হাত ধরে জনকল্যাণ ও সমাজ সেবামূলক এ সংগঠনটি যাত্রা শুরু করে। প্রতিষ্ঠার পর থেকে এলাকার অসহায় ও দুঃস্থ শ্রমজীবী মানুষের মাঝে বিভিন্ন সময়ে সহযোগিতা করে আসছে সংগঠনটি।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর