• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৪ অক্টোবর, ২০২২
সর্বশেষ আপডেট : ৪ অক্টোবর, ২০২২
Designed by Nagorikit.com

লালমাইয়ে ১৮০ টি হতদরিদ্র হিন্দু পরিবারের মাঝে নাছির উদ্দিন মির্জার বস্ত্র বিতরণ।

কুমিল্লা জার্নাল

গাজী মামুন : লালমাই, কুমিল্লা।

 

কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা উত্তর ও দক্ষিণ ইউনিয়নের প্রায় ১৮০ টি হতদরিদ্র হিন্দু পরিবারের মাঝে নিজ অর্থায়নে কাপড় ও লুঙ্গি বিতরণ করেন লালমাই উপজেলা আওয়ামী যুবলীগ নেতা নাছির উদ্দিন মির্জা।  মঙ্গলবার (৫ অক্টোবর) রাতে হিন্দুদের শারদীয় দূর্গা পূজা চলাকালীন সময়ে পূজা উদযাপন কমিটির নিকট হতদরিদ্র হিন্দু পরিবারের জন্য বস্ত্র সামগ্রী তুলে দেন তিনি।

 

 

এসময় উপস্থিত ছিলেন লালমাই উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুবেল মির্জা, ধর্ম বিষয়ক সম্পাদক সবুজ, বাগমারা উত্তর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সাদ্দাম মজুমদার, উপজেলা ছাত্রলীগের সহসম্পাদক সাইফুল ইসলাম, অর্থ বিষয়ক সম্পাদক ওমর ফারুক, বাগমারা দক্ষিণ ইউনিয়ন ছাত্রলীগ নেতা রাকিবুল ইসলাম সহ অনেকে।

 

বিতরণ শেষে নাছির উদ্দিন মির্জা বলেন, “ধর্ম যার যার উৎসব সবার। আপনাদের দুঃখ কষ্টের অংশীদার হতে গত বছরের ন্যায় এবারও আপনাদের মাঝে কিছু কাপড় ও লুঙ্গি নিয়ে হাজির হয়েছি। আমি দীর্ঘ ১২ বছর ধরে হতদরিদ্র হিন্দু পরিবারের মাঝে বস্ত্র বিতরণ করে আসছি। এছাড়াও আমি একই সময় ধরে মুসলমানদের ধর্মীয় উৎসব ঈদুল ফিতর ও ঈদুল আযহাতেও আমার ইউনিয়নের প্রায় এক হাজারের অধিক হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ করে থাকি। সৃষ্টিকর্তা আমাকে যতদিন বাঁচিয়ে রাখে আমি ততদিন পর্যন্ত আপনাদের পাশে থাকবো। আপনাদের চলাচলের রাস্তাঘাট সংস্কার করা প্রয়োজন। তাই পূজা শেষে কমিটির সভাপতি-সম্পাদক সাহেব আমার সাথে যোগাযোগ করবেন আমি ইটের ব্যবস্থা করে দেবো।”

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর