• ঢাকা
  • রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৬ জুলাই, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৬ জুলাই, ২০২৩
Designed by Nagorikit.com

লালমাই থানার অভিযানে মাদকসহ বশর ভান্ডারী আটক

কুমিল্লা জার্নাল

গাজী মামুন: লালমাই।। 

 

কুমিল্লার লালমাইয়ে আধা কেজি গাঁজাসহ আবুল বশর ভান্ডারী (৫০) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করেছে লালমাই থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামি আবুল বশর উপজেলার বেলঘর দক্ষিণ ইউনিয়নের নাটোপাড়া গ্রামের বশর ভান্ডারী বাড়ির মৃত আলী আজমের ছেলে।

 

মঙ্গলবার (২৫ জুলাই) রাত অনুমান ৯টা ১৫ মিনিটের দিকে গোপন সংবাদের ভিত্তিতে এসআই রোজেল সরকার সঙ্গীয় ফোর্সসহ বিশেষ অভিযান চালিয়ে লালমাই থানাধীন বেলঘর দক্ষিণ ইউনিয়নের নাটোপাড়া এলাকার বাংলা বাজারস্থ ইয়াকুব আলীর মেকানিক দোকানের সামনে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়কালে দেহ তল্লাশি করে তার ডান হাতে থাকা একটি ব্যাগে নীল পলিথিনে মোড়ানো অবস্থায় ৫০০ (পাঁচশত) গ্রাম গাঁজা উদ্ধার পূর্বক তাকে আটক করেন।

 

এ বিষয়ে এসআই রোজেল জানান, লালমাই থানার অফিসার ইনচার্জ হানিফ সরকারের নির্দেশনায় থানা এলাকায় রাত্রীকালীন ডিউটি পালনের অংশ হিসেবে মঙ্গলবার দিবাগত রাতে বিশেষ অভিযানে বেলঘর দক্ষিণের নাটোপাড়া এলাকায় তল্লাশি চালিয়ে আবুল বশর নামে এক ব্যক্তির কাছ থেকে পাঁচশো গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

 

লালমাই থানার অফিসার ইনচার্জ (ওসি) হানিফ সরকার বলেন, বশরের নামে লালমাই থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। মামলার পর তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর