• ঢাকা
  • রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ জুন, ২০২২
সর্বশেষ আপডেট : ২১ জুন, ২০২২
Designed by Nagorikit.com

ল’ ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ এর উপদেষ্টা ও আজীবন সদস্যদের সংবর্ধনা

কুমিল্লা জার্নাল

গাজী মামুন: লালমাই (কুমিল্লা)

 

ল’ ইয়ার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ল্যাব) কর্তৃক বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনে বিজয়ী ল্যাবের উপদেষ্টা ও আজীবন সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়েছে।

 

সোমবার (২০ জুন) সন্ধ্যায় ঢাকার সেগুন বাগিচাস্থ বাগিচা রেস্টুরেন্টের গ্রান্ড হলে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানটি আয়োজন করা হয়।

 

ল্যাব এর সভাপতি এডভোকেট কাজী ওয়ালী উদ্দিনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক ও ল্যাব উপদেষ্টা এডভোকেট কাজী মোহাম্মদ নজিবুল্লাহ হিরু।

 

প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশের বর্তমান অ্যাটর্নি জেনারেল ও বাংলাদেশ বার কাউন্সিল চেয়ারম্যান এ এম আমিন উদ্দিন।

এছাড়াও অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট মমতাজ উদ্দিন ফকির, বাংলাদেশ বার কাউন্সিল সদস্য এডভোকেট রবিউল আলম, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সম্পাদক ড. মমতাজ উদ্দিন আহমেদ, ঢাকা আইনজীবী সমিতির সভাপতি মাহবুবুর রহমান, অতিরিক্ত অ্যাটর্নি জেনারেল মেহেদী হাসান চৌধুরী, ল্যাব এর আজীবন সদস্য এডভোকেট শাহ মনজুরুল হক ও ব্যারিষ্টার মাসুদ হোসেন দোলন।

পরে বাংলাদেশ বার কাউন্সিল নির্বাচনে বিজয়ী আইনজীবীদের মধ্যে সর্বোচ্চ ভোট পেয়ে প্রথম স্থান অর্জনকারী সিনিয়র এডভোকেট এম সাইদ আহমেদ রাজা, এডভোকেট মোকলেছুর রহমান বাদল, এডভোকেট আবদুন নূর দুলাল, এডভোকেট নূর হোসেন, এডভোকেট আবু সাইদ সিদ্দিকী, এডভোকেট ফিরোজুর রহমান, এডভোকেট আখতার উজ্জামান, এডভোকেট সাইফুল ইসলাম সুমন’কে ল্যাব এর পক্ষ থেকে বিজয়ী সংবর্ধনা প্রদান করা হয়।

 

এসময় উপস্থিত ছিলেন এডভোকেট মোস্তফা সাজ্জাদ এফসিএ, এডভোকেট গোলাম কিবরিয়া, এডভোকেট হেলাল উদ্দিন, এডভোকেট ওয়ায়েস আহমেদ, এডভোকেট দেলোয়ার হোসেন প্রমুখ।

 

অনুষ্ঠানটি যৌথভাবে সঞ্চালনা করেন ল্যাব এর সাধারণ সম্পাদক এডভোকেট শামীম খান ও সাংগঠনিক সম্পাদক এডভোকেট ফিরোজুল ইসলাম।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর