• ঢাকা
  • রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩ জুলাই, ২০২২
সর্বশেষ আপডেট : ৩ জুলাই, ২০২২
Designed by Nagorikit.com

সিলেটে বন্যার্তদের মাঝে হৃদয়ে কুমিল্লার নগদ অর্থ ও খাবার বিতরণ

কুমিল্লা জার্নাল

নিজস্ব প্রতিবেদক: সিলেটে ভয়াবহ বন্যায় ক্ষতিগ্রস্থ অসহায় পানিবন্দি মানুষের মাঝে রান্না করা খাবার ও নগদ অর্থ বিতরণ করেছে বৃহত্তর কুমিল্লা মানবিক সংগঠন হৃদয়ে কুমিল্লা।

 

শুক্রবার (১ই জুলাই) দুপুর থেকে রাত পর্যন্ত সুনামগঞ্জের দোয়ারা বাজার উপজেলা হাওরাঞ্চলের দুর্গম এলাকায় পানিবন্দি পাঁচশত + পরিবারের মাঝে খাবার ও নগদ অর্থ তুলে দেন হৃদয়ে কুমিল্লার সেচ্ছাসেবী সদস্যরা। এসময় উপস্থিত থেকে ত্রাণ বিতরণে সার্বিক সহযোগিতা করেন বাংলাদেশ সেনাবাহিনী দোয়ারা বাজার ক্যাম্পের সেনা সদস্যারা।

 

হৃদয়ে কুমিল্লার সভাপতি শাহ আলম মুন্সী ও নির্বাহী পরিচালক সেলিম আহম্মাদ এর নেতৃত্বে বৃহস্পতিবার রাতে কুমিল্লা থেকে সুনামগঞ্জের উদ্দেশ্য রওনা দেয় সংগটনটির একঝাক তরুন সেচ্ছাসেবী।

এতে অংশগ্রহণ করেন- হৃদয়ে কুমিল্লার সহ সাংগঠনিক সম্পাদক-মোফাজ্জেল হোসেন , প্রচার সম্পাদক- আব্দুল্লার বিন হাসান, ত্রাণ বিষয়ক সম্পাদক- জুয়েল রানা সদস্য মোঃ মোস্তফা, ইব্রাহিম এবং মিলন, প্রবন প্রমুখ।

 

হৃদয়ে কুমিল্লার সভাপতি শাহ আলম মুন্সী বলেন, প্রতিষ্ঠাকাল থেকেই কুমিল্লা সহ দেশের যেকোনো ক্রান্তিলগ্নে আমরা আমাদের সেচ্ছাসেবী সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন কার্যক্রম পালন করে আসছি, পূর্বের ন্যায় সকলের সহযোগিতায় আমাদের এ কার্যক্রম ভবিষ্যতেও চলমান থাকবে ইনশাআল্লাহ।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর