• ঢাকা
  • রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ জুলাই, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৭ জুলাই, ২০২৩
Designed by Nagorikit.com

সুমন মিয়াকে হত্যার দায়ে ২ আসামির যাবজ্জীবন

কুমিল্লা জার্নাল

জাহিদ হাসান নাইম।

কুমিল্লায় অটোরিকশা চালক সুমন মিয়াকে হত্যার দায়ে দুই আসামিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। সোমবার (১৭ জুলাই) দুপুরে কুমিল্লার অতিরিক্ত জেলা ও দায়রা জজ পঞ্চম আদালতের বিচারক জাহাঙ্গীর হোসেন রায় ঘোষণা করেন।

সাজাপ্রাপ্তরা হলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর উপজেলার ফরদাবাদ গ্রামের মো. নুরুল ইসলামের ছেলে মো. শরীফ মিয়া এবং একই উপজেলার দড়িকান্দি গ্রামের আবদুর রহিমের ছেলে আ. কাদের জিলানী।

মামলার রাষ্ট্রপক্ষের অতিরিক্ত আইনজীবী মো. রফিকুল ইসলাম বলেন, ২০২০ সালের ৬ মার্চ সন্ধ্যায় সুমন মিয়াকে নিয়ে অটোরিকশায় করে বাঞ্ছারামপুর ফরদাবাদ রবির বাজার থেকে রামচন্দ্রপুর বাজারে যান দুই আসামি। বাঙ্গরা বাজারের বড় পিপড়িয়া ঠাকুর বাড়ি-উত্তর পেন্নাই পুরাতন বাজার নতুন সড়কের পাশের খালের পাড়ে নিয়ে পূর্ব পরিকল্পিতভাবে সুমন মিয়াকে গলায় ও মুখে গামছা পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন আসামিরা। পরে সুমন মিয়ার লাশ কচুরিপানা ও বালি দিয়ে ঢেঁকে অটোরিকশাটি ছিনতাই করেন আসামিরা।

এ ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ দুই আসামিকে গ্রেপ্তার করে। ঘটনার তিন বছর পর আজ আদালত রায় দিয়েছেন। সুমন হত্যা মামলার রায়ে আমরা সন্তুষ্ট।

আরও পড়ুন

  • লিড এর আরও খবর