• ঢাকা
  • রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ মার্চ, ২০২২
সর্বশেষ আপডেট : ১৭ মার্চ, ২০২২
Designed by Nagorikit.com

হোমনায় উপজেলা প্রসাশনের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

কুমিল্লা জার্নাল

মো.তপন সরকার, হোমনা প্রতিনিধি:

কুমিল্লার হোমনায় যথাযোগ্য মর্যাদায় নানা কর্মসূচির মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০২ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন এবং সপ্তাহব্যাপী মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলার উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে  বৃহস্পতিবার(১৭ মার্চ) উপজেলা পরিষদ প্রাঙ্গণে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ আনন্দ র‌্যালি কেক কাট আলোচনা সভা পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে কুমিল্লা-২ (হোমনা-তিতাস) আসনের সংসদ সদস্য সেলিমা আহমাদ ভার্চুয়ালি মাধ্যমে মেলার উদ্বোধন করেন।

পরে আলোচনা সভায় উপজেলা পরিষদ মাঠে উপজেলা নির্বাহী অফিসার রুমন দে’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ, বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান রেহানা বেগম ও স্বাগত বক্তব্য রাখেন সহকারী কমিশনার (ভূমি) মো. মিজানুর রহমান।

পল্লী উন্নয়ন অফিসার স্বপন চন্দ্র বর্মণ এর সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, পৌর মেয়র এ্যাড. নজরুল ইসলাম, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার, ওসি আবুল কায়েস আকন্দ, মুক্তিযোদ্ধা মোশারফ হোসেন ও মো. হুমায়ুন কবীর, ইউপি চেয়ারম্যান তাইজুল ইসলাম মোল্লা প্রমুখ।

মেলায় ৩১টি স্টল অংশ গ্রহণ করেন। পরে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ কর হয়।

কুমিল্লা জার্নাল.কম/মুন্না

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর