• ঢাকা
  • রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ জানুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ১৭ জানুয়ারি, ২০২২
Designed by Nagorikit.com

৯৩ বছর বয়সে বিয়ে করেন কুমিল্লার প্রবীণ আইনজীবী

কুমিল্লা জার্নাল

রুবেল মজুমদার ।।
কুমিল্লা জেলা আইনজীবী সমিতির পাঁচ বারের নির্বাচিত সভাপতি,ভাষা সৈনিক এডভোকেট মোঃ ইসমাইল সাহেব ৯৩ বয়সে বিয়ে করেছেন।এনিয়ে চলছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো নানা আলোচনা ও সমালোচনা।
সোমবার (১৭জানুয়ারি) বিকালে নগরীর ছোটরা এলাকায় অ্যাড. মিতু আক্তারে বাসা ধুমধাম করে ব্যতিক্রমী ধর্মীয় এ বিবাহ অনুষ্ঠিত হয়। বিকাল থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেজবুকে আইনজীবী ও ভাষা সৈনিক অ্যাড. ইসমাইল হোসেন কে হাজার হাজার নেটিজেন তাঁর উজ্জল ভবিষ্যৎ ও সুখী দাম্পত্য জীবন কামনা করছি ।
পরিবার সূত্র জানায় যায়,৭ বছরে আগের তার স্ত্রী মৃত্যু পর তিনি আর বিবাহ করেননি।নিজ সিন্ধান্ত অনুসারে এই বিবাহ করেন,মৃত্যু আগে নিজের সেবা জন্য তিনি মুলত এ বিবাহ করেন বলে পবিবারের সদস্যরা জানান ।তার পূর্বে সংসারে এক মেয়ে ও পাঁচ ছেলে রয়েছে, কনে নাম মিনারা,সেই ব্রাহ্মণবাড়িয়া জেলার বাসিন্দা।

বিয়ের পিঁড়িতে বসা অ্যাড. মো.ইসমাইল হোসনে বলেন, শেষ বয়সে নিজের সেবা জন্য আমি বিবাহ করেছি,কিন্তু এবার এ বিয়েতে বেশ আনন্দ পাচ্ছি। সহকর্মীদের পরামর্শ নিয়ে আমি মিনারাকে বিবাহ করি । আমার বংশধররাও যাতে আমরা মতো দীর্ঘজীবী হয় এজন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি ।সবাই আমাদের দম্পতি জন্য দোয়া করবেন।

আরও পড়ুন

  • বৃহত্তর কুমিল্লা এর আরও খবর