• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর, ২০২২
সর্বশেষ আপডেট : ১৪ সেপ্টেম্বর, ২০২২
Designed by Nagorikit.com

❝ভিক্টোরিয়া কলেজস্থ বরুড়া স্টুডেন্টস এসোসিয়েশনের কমিটি ঘোষণা❞

কুমিল্লা জার্নাল

 

সাইমুম ইসলাম অপি।।

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজের অন্যতম আঞ্চলিক সংগঠন “ভিক্টোরিয়া কলেজস্থ বরুড়া স্টুডেন্টস এসোসিয়েশন” এর নব গঠিত কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (১৪ সেপ্টেম্বর) গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে উক্ত সংগঠনের কমিটির তালিকা প্রকাশ করা হয়।

জানানো হয়, সংগঠনের উপদেষ্টা সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মো. মোশাররফ হোসেন ভূঁইয়া ও রসায়ন বিভাগের সহযোগী অধ্যাপক নিলুফার সুলতানা এবং আহবায়ক মো. ইমাম হাসান (ইমন) ও যুগ্ম আহবায়ক মো. রুবেল হোসেনের সুপারিশক্রমে গত রবিবার (১১ সেপ্টেম্বর) “ভিক্টোরিয়া কলেজস্থ বরুড়া স্টুডেন্টস এসোসিয়েশন” এর ২০২২-২৩ কমিটির অনুমোদন দেওয়া হয়।

উক্ত কমিটির সভাপতি হিসাবে নির্বাচিত হয়েছেন মো. শামীম আহমেদ। সহ-সভাপতি মো. ওয়াসিম আকরাম, ইফতে আবির এবং ফরহাদ হোসেন। সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন মো. ফজলে রাব্বি এবং যুগ্ম-সাধারণ সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন আব্দুল্লাহ আল মারুফ, হাবিব গাজী এবং ফাতেমা আক্তার। সংগঠনের সাংগঠনিক সম্পাদক হিসাবে নির্বাচিত হয়েছেন মো. আলামিন, মো. রাসেল হোসেন ও সাজ্জাদ হোসেন। অর্থ-সম্পাদক নির্বাচিত হয়েছেন কামরুল হাসান এবং প্রচার সম্পাদক নির্বাচিত হয়েছেন মোল্লা মোমরেজ।

কমিটি ঘোষণার পর বুধবার (১৪ সেপ্টেম্বর) কমিটির নির্বাচিত সভাপতি, উপদেষ্টা পরিষদের সদস্য এবং উক্ত সংগঠনের অন্যান্য সদস্যরা সবাই মিলে ভিক্টোরিয়া কলেজের প্রিন্সিপাল ড. আবু জাফর খাঁনকে ফুলেল শুভেচ্ছা জানান।

সভাপতি মো. শামীম আহমেদ জানান, অল্প কিছু দিনের মধ্যে উক্ত সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।

 

কুমিল্লাজার্নাল/জাহিদ

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর