• ঢাকা
  • রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ জুন, ২০২৪
সর্বশেষ আপডেট : ২ জুন, ২০২৪
Designed by Nagorikit.com

বিদেশি পিস্তল ও দুই রাউন্ডগুলিসহ ম্যাগাজিন ও বিভিন্ন দেশীয় অস্ত্রসহ চার ডাকাতকে গ্রেপ্তার

কুমিল্লা জার্নাল

রাকিবুল হাসান রায়হান( কুমিল্লা প্রতিনিধি)।।

রোববার (২ জুন) ভোররাতে গোমতী নদী বেড়ি বাঁধের উপর থেকে গ্রেপ্তার করেছে। গ্রেপ্তারকৃতরা হলো- কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার শাকতলা গ্রামের মৃত আ: আবুল হোসেনের পুত্র সোহেল মোল্লা (৩০), একই এলাকার মৃত জেহান উদ্দিনের পুত্র নেয়ামতুল (২৭), জেলার বরুড়া উপজেলার দেওরা গ্রামের মো: হারুন মিয়ার পুত্র বিল্লাল হোসেন (৩৪) ও একই গ্রামের মইন উদ্দিনের পুত্র আল-আমিন (২৩)। রোববার দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ হোসেন।

 

পুলিশ জানায়, কোতয়ালী মডেল থানার এসআই মোহাম্মদ আব্দুল আউয়াল সুমন সঙ্গীয় অফিসার রাত্রে নিরাপত্তামূলক ডিউটি করার সময় গোমতী নদীর বেড়ি বাঁধের উপর ৮/১০ জন ডাকাত অটোরিক্সা, মিশুক ও যাত্রীদের মালামাল ডাকাতি করার উদ্দেশ্যে আগ্নেয়াস্ত্র ও দেশীয় অস্ত্র শস্ত্র নিয়ে অবস্থা করছে। উক্ত সংবাদের ভিত্তিতে ক্যান্টনমেন্ট ফাঁড়ির আইসিসহ কোতয়ালী থানা পুলিশ গোমতী নদী এলাকায় অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা পালিয়ে যাওয়ার সময় ৪ জনকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। অন্যান্যরা পালিয়ে যায়।

 

এ সময় পুলিশ ডাকাতদের কাছ থেকে একটি বিদেশীয় পিস্তল, একটি ম্যাগাজিন দুই রাউন্ড গুলিসহ, একটি স্টিলের চাপাতি, ১টি লোহার তৈরি কোড়াবাড়ি, ৪টি লোহার রড উদ্ধার করে। এ ঘটনায় কোতয়ালী থানায় ডাকাতি মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

 

 

এ বিষয়ে কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ হোসেন বলেন- বিদেশি পিস্তল, ম্যাগাজিনসহ ৪ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ঘটনায় থানায় মামলা দায়ের জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তিনি আরও বলেন- আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ প্রতিনিয়ত সতর্ক থেকে অপরাধীদের গ্রেপ্তার অব্যাহত রেখেছে।

আরও পড়ুন

  • লিড এর আরও খবর