• ঢাকা
  • রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি, ২০২৩
সর্বশেষ আপডেট : ১৮ ফেব্রুয়ারি, ২০২৩
Designed by Nagorikit.com

সরকারের পদত্যাগের কোন বিকল্প নেই; শাহাজান

কুমিল্লা জার্নাল

আমরা সংঘাত চাই না, শান্তিপূর্ণ আন্দোলন করছি। কিন্তু আওয়ামী লীগ পাল্টা কর্মসূচি দিয়ে কার্যত তাদের নেতাকর্মীদের উসকে দিচ্ছে। বিএনপির আন্দোলনে দলীয় লোকজন ছাড়াও সাধারণ মানুষ যেভাবে অংশ নিচ্ছে এতে আওয়ামী ফ্যাসিস্ট সরকারের ক্ষমতায় থাকার দিন ফুরিয়ে এসেছে এটাই স্পষ্ট হচ্ছে।

শনিবার ( ১৮ ফ্রেরুয়ারি) বিকালে সরকারের পদত্যাগ, বেগম খালেদা জিয়াসহ দলের নেতাকর্মীদের মুক্তির দাবিতে কুমিল্লা বিভাগীয় বিক্ষোভ সমাবেশ ও পদযাত্রায় এসব কথা বলেন কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান সাবেক এমপি মো. শাহাজান।

তিনি আরো বলেন, নিত্য প্রয়োজনীয় পণ্যের লাগামহীন দাম বৃদ্ধিতে এবং গ্যাস বিদ্যুৎ সহ কৃষি উপকরণের দাম কোন কারণ ছাড়াই বাড়ানোর কারণে সাধারণ মানুষের নাভিশ্বাস উঠেছে। এ পরিস্থিতি থেকে মানুষ মুক্তি চায়। আর এই জন্য সরকারের পদত্যাগের কোন বিকল্প নেই।

এর আগে নগরীর টাউন হল মাঠ থেকে পদযাত্রাটি নগরীর চকবাজার থেকে শুরু করে ছাতিপট্টি, রাজগঞ্জ মনোহরপুর হয়ে কান্দিরপাড় দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।

এসময় বিক্ষোভ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় বিএনপি’র ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক হাজী আমিন উৱ রশিদ ইয়াছিন।

এসময় মহানগর বিএনপির আহবায়ক উতবাতুল বারী আবু, সদস্য সচিব ইউসুফ মোল্লা টিপু, বিএনপি নেতা সৈয়দ জাহাঙ্গীর আলম, আনোয়ারুল হক, রেজাউল করিম, আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম, আতাউর রহমান ছুটি সহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

আর.আই/

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর