• ঢাকা
  • রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৩ জুন, ২০২৩
সর্বশেষ আপডেট : ২৩ জুন, ২০২৩
Designed by Nagorikit.com

সাংবাদিকের উপর হামলার ঘটনায় নিন্দা জানিয়েছেন ইসলামী ছাত্র আন্দোলন

কুমিল্লা জার্নাল

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আবু সুফিয়ান রাসেল এর উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কুমিল্লা মহানগর শাখার নেতৃবৃন্দ। ছাত্র আন্দোলনের পক্ষ থেকে হামলাকারীদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবি জানানো হয়।

আজ (শুক্রবার) ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কুমিল্লা মহানগর শাখার সভাপতি রবিউল ইসলাম মিয়াজি ও সাধারণ সম্পাদক ইয়াছিন মিয়াজি এক যৌথ বিবৃতিতে বলেন, সাংবাদিক আবু সুফিয়ান রাসেল একজন সাহসী কলমসৈনিক ও মেধাবী শিক্ষার্থী। তিনি একাধারে দৈনিক আমাদের কুমিল্লা, সাপ্তাহিক আমোদ ও জাগো কুমিল্লাসহ বেশ কয়েকটি অনলাইন ও অফলাইন পত্রিকার প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। পেশাগত দায়িত্ব পালনকালে নগরীর ঢুলিপাড়া এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে স্থানীয় যুবদল ক্যাডার কাউছার ও ব্যবসায়ী মাসুদ তালুকদার তার উপর অপ্রাসঙ্গিকভাবে হামলা করে।

আমরা ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ কুমিল্লা মহানগর শাখার পক্ষ থেকে এ হামলার তীব্র নিন্দা জানাই এবং এ হামলার ঘটনার জন্য দায়ী ব্যাক্তিদের বিরুদ্ধে দ্রুত কার্যকর ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের ঊর্ধ্বতন পর্যায়ের হস্তক্ষেপ কামনা করছি।

উল্লেখ্য গত মঙ্গলবার নগরীর ঢুলিপাড়া এলাকায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক আবু সুফিয়ান রাসেলের উপর স্থানীয় যুবদল ক্যাডার কাউছার ও ব্যবসায়ী মাসুদ তালুকদার হামলা করে। হামলার সময় যুবদল ক্যাডার কাউছার বলেন সাংবাদিকরা আমার কিছুই করতে পারবেনা আমি সেই হেডম(ক্ষমতা) নিয়ে চলি। ঘটনার পর কুমিল্লার বিভিন্ন সচেতন মহলে নিন্দার ঝড় উঠলে বিষয়টি মীমাংসার জন্য উচ্চ মহলের কাছে আকুতি জানায় তারা।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর