• ঢাকা
  • রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ মার্চ, ২০২২
সর্বশেষ আপডেট : ২ মার্চ, ২০২২
Designed by Nagorikit.com

অজিত গুহ কলেজে নবীন বরণ ও পরিচিতি সভা

কুমিল্লা জার্নাল

স্টাফ রিপোর্টার ।।

ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে ছাত্র-ছাত্রীদের পড়াশুনার পাশাপাশি সহশিক্ষা কার্যক্রমে সক্রিয় অংশ গ্রহণে করে যজ্ঞতা অর্জন করে মানুষের মত মানুষ হয়ে নিজকে দেশ গড়ার কাজে অগ্রণী ভূমিকা রাখতে হবে, কলেজের যাবতীয় নিয়ম কানুন মেনে চলতে হবে।

একাদশ শ্রেণির নবীণ শিক্ষার্থীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে সৃজনশীল সংগঠক কুমিল্লা অজিত গুহ কলেজের সাবেক অধ্যক্ষ হাসান ইমাম মজুমদার একথা বলেন।

বুধবার (২ মার্চ) সকালে কলেজ মিলনায়তনে একাদশ শ্রেণির নবীণ শিক্ষার্থীদের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানের প্রারম্ভে বি.এন.সি.সি ক্যাডেটবৃন্দ প্রধান অতিথি, অধ্যক্ষ ও উপাধ্যক্ষকে গার্ড অব অনার প্রদান করেন।

এর আগেই পবিত্র কোরআন থেকে তেলোওয়াত করেন দ্বাদশ শ্রেণির শিক্ষার্থা মো: ইউনুস মিয়া ,গীতা পাঠ করেন ঐশী রানী বর্ধন। নবীণ শিক্ষার্থীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান কলেজের শিক্ষক/শিক্ষিকাবৃন্দ এবং বি.এন.সি.সি ক্যাডেট ও রোভার সদস্যবৃন্দ।

দ্বাদশ শ্রেণির ছাত্র-ছাত্রীদের পক্ষে হৃদি আক্তার, কৃতি শিক্ষার্থীদের পক্ষে মাইশা মেহজাবিন, কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক নাসিম উদ্দিন ফয়সাল এবং নবীন ছাত্র-ছাত্রীদের পক্ষে মো: আলফাছ হোসেন ব্যক্ত রাখেন।

অনুষ্ঠানে সভায় সভাপতির বক্তব্য রাখেন কুমিল্লা অজিত গুহ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মো: শরিফুল ইসলাম।এছাড়া ও সভায় দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন উপাধ্যক্ষ মোঃ মোস্তাক আহমদ, অধ্যাপক নাজমা আহমেদ ও অধ্যাপক শাহ্ জাহান।সমগ্র অনুষ্ঠান উপস্থাপনা করেন নবীন পরিচিতি সভার আহবায়ক অধ্যাপক মোঃ আবু জাহেদ।

 

 

 

 

আরও পড়ুন

  • লিড এর আরও খবর