• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২১ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ২১ ডিসেম্বর, ২০২১
Designed by Nagorikit.com

কনকাপৈত ইউনিয়নের প্রচার প্রচারণায় এগিয়ে নৌকার প্রার্থী জাফর ইকবাল

কুমিল্লা জার্নাল

স্টাফ রিপোর্টার।।
কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার ৯নং কনকাপৈত ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মো জাফর ইকবার  ২১ ডিসেম্বর (মঙ্গলবার ) বিকালে কনকাপৈত ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে গণসংযোগ শেষে কালকোট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মাঠে কর্মী সমাবেশ করেন।

এর আগে ইউনিয়নের গণ্যমান্য লোকসহ ও স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ নিয়ে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে  ভোটারদের ধারে ধারে গিয়ে নৌকার ভোট চান।
মো. জাফর ইকবাল বলেন, এটা উন্নয়ন এর মার্কা, শেখ হাসিনার নৌকা, চৌদ্দগ্রামের মাটি ও মানুষের নেতা সাবেক রেলপথমন্ত্রী মজিবুল হক মুজিব এমপির নৌকা। এই নৌকা ৯ নং কনকাপৈত ইউনিয়নের মাঝে উৎসর্গ করে দিলাম। এই নৌকা শুধু আমার নয়।

সকলের উন্নয়নের নৌকায় ভোট দিন।
জাফর ইকবাল আরও বলেন, আমি এলাকার মানুষের ভালোবাসার টানে আমি প্রার্থী হয়েছি। গত নির্বাচনে কনকাপৈত মানুষের ভালোবাসা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি। ইউনিয়ন জন্য অনেক কাজ করেছি,বাকীকিছু কাজ রয়েছে এবার নির্বাচিত হলে ইনশাআল্লাহ শেষ করবো ।

আমার কারো সাথে প্রতিহিংসা নেই। ভোট আপনার সিদ্ধান্ত আপনার, আপনার ভোট আপনি দিবেন কেন্দ্রে যাবেন, যাকে খুশি তাকে দিবেন, ভোট দেওয়া আপনার স্বাধীনতা, আপনার স্বাধীনতা কেহ হনন করতে পারবে না যে যত বড় ক্ষমতাশালী হোক না কেন, কনকাপৈত ইউনিয়ন পরিষদের নির্বাচন হবে অবাধ নিরপেক্ষ সুষ্ঠু অংশগ্রহণমূলক নির্বাচনের প্রতিশ্রুতি দিচ্ছি। এখানে কোন অপশক্তি বিশৃঙ্খলা করে মাঠে দাঁড়িয়ে থাকতে পারবেনা।

তিনি বলেন, পুলিশ কোন বিশৃঙ্খলাকারীকে ছাড় দেবে না। যিনি চেয়ারম্যান হন জনগণের ভোটে নির্বাচিত হবেন। আমি জনগণের ভোটে নির্বাচিত হতে চাই। আমি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হলে কনকাপৈত ইউনিয়ন হবে একটি আদর্শ ডিজিটাল ইউনিয়ন পরিষদ ও প্রথমে আমি এলাকাকে মাদক ও সন্ত্রাসী মুক্ত করেছি ইনশাআল্লাহ তার ধারাবাহিকতা থাকবে। সকলে আমার জন্য দোয়া করবেন ২৬ডিসেম্বর সারাদিন নৌকা মার্কায় ভোট দিন। জয়বাংলা জয় বঙ্গবন্ধু।

 

আরও পড়ুন

  • বৃহত্তর কুমিল্লা এর আরও খবর