• ঢাকা
  • রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৬ আগস্ট, ২০২৩
সর্বশেষ আপডেট : ৬ আগস্ট, ২০২৩
Designed by Nagorikit.com

কুমিল্লায় ৪৮ জনের পুলিশের অবসরজনিত বিদায় সংবর্ধনা

কুমিল্লা জার্নাল
কুমিল্লায় ৪৮ জনের পুলিশের অবসরজনিত বিদায় সংবর্ধনা
কুমিল্লায় ৪৮ জনের পুলিশের অবসরজনিত বিদায় সংবর্ধনা

রুবেল মজুমদার ।।

কুমিল্লা জেলা পুলিশ কর্তৃক অবসর-উত্তর ছুটিতে গমনকারী জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার ৪৮ জন পুলিশ সদস্যকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

গতকাল বরিবার (৬ আগস্ট) দুপুরে জেলা পুলিশ লাইন্সের শহীদ আর আই এ.বি.এম আব্দুল হালিম মিলনায়তনে আয়োজিত এক বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লার পুলিশ সুপার আব্দুল মান্নান ।

অবসরে যাওয়া পুলিশ সদস্যদের তালিকায়- এসআই, টিএসআই,এএসআই, টিএসআই,নায়েক,কনস্টেবল,সহ ৪৮ জন রয়েছে।

পরে “আমরা একত্রে কাজ করার স্মৃতিকে লালন করি” এই ভাবনাকে ধারণ করে বিদায়ী সকল পুলিশ সদস্যকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন পুলিশ সুপার।
অনুষ্ঠানে জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাগণসহ বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যগণ উপস্থিত ছিলেন।

বিদায় অনুষ্ঠানে পুলিশ সুপার বলেন, পুলিশ সদস্যদের নিষ্ঠা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনের জন্যে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। অবসর জীবনে সুন্দর ও সুস্থভাবে জীবন-যাপনের পাশাপাশি সমাজে উগ্রবাদ, জঙ্গিবাদ ও গুজব প্রতিরোধে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে দেশ ও মানুষের কল্যাণে সচেষ্ট থাকার অনুরোধ জানান তিনি।
বিদায়ী পুলিশ সদস্যগন তাঁদের বক্তব্যে বর্ণাঢ্য চাকুরি জীবনের স্মৃতিচারণ করেন। একই সাথে চাকুরি জীবনের বিদায় লগ্নে এমন সম্মানজনক বিদায় পেয়ে আনন্দে আপ্লুত হয়ে পুলিশ সুপার মহোদয়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন। সকল সহকর্মীদের ভালোবাসায় সিক্ত হন বিদায়ী পুলিশ সদস্যরা এবং সহকর্মীরা বিদায়ী সদস্যদের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। অনুষ্ঠান শেষে বিদায়ী পুলিশ সদস্যদের সম্মানে আয়োজিত মধ্যাহ্নভোজে সকলে অংশগ্রহণ করেন।

 

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর