• ঢাকা
  • শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৩ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ১৩ ডিসেম্বর, ২০২১
Designed by Nagorikit.com

কুমিল্লায় আইজিপি কাপ যুব কাবাডির ফাইনাল খেলা অনুষ্ঠিত বালিকা চ্যাম্পিয়ন লালমাই,বালকে দাউদকান্দি

কুমিল্লা জার্নাল

রুবেল মজুমদার ।।

কুমিল্লায় জেলা ক্রীড়া সংস্থা, জেলা পুলিশ ও বাংলাদেশ কাবাডি ফেডারেশনের আয়োজনে আইজিপি কাপ জাতীয় যুব কাবাডি (বালক-বালিকা) অনুর্ধ্ব-১৯ এর ফাইনাল খেলা ও পুরুষ্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে।এতে জেলার ১৭টি উপজেলার ২০টি দল এ প্রতিযোগিতায় অংশগ্রহন করেন । 

সোমবার দুপুরে নগরীর শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামের জিমনেসিয়ামে কুমিল্লায় আইজিপি কাপ যুব কাবাডির (বালক ও বালিকা) অনুধর্ব-১৯ প্রতিযোগিতার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়।ফাইনাল খেলায় বালক ও বালিকা বিভাগে চারটি দল অংশগ্রহন করেন।

এতে কুমিল্লা জেলা পুলিশ সুপার ফারুক আহমেদের সভপতিত্বে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা বিশ্ব বিদ্যালয়ের ভিসি ড. এমরানুল কবির চৌধুরী,বিশেষ বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমন সহ প্রমুখ

বালিকাদের ফাইনাল খেলায় লালমাই উপজেলা বালক কাবাডি দল ও লাকসাম উপজেলা বালিকা কাবাডি দলকে এক পয়েন্টে পরাজিত করে লালমাই উপজেলা বালিকা দল জয় লাভ করে।বালকদের ফাইনাল খেলায় ব্রাহ্মণপাড়া উপজেলা বালক দলকে ২৪-২৭ পয়েন্টে পরাজিত করে দাউদকান্দি উপজেলা বালক দল চ্যাম্পিয়ন লাভ করেন ।

কুমিল্লা জার্নাল.কম

আরও পড়ুন

  • বৃহত্তর কুমিল্লা এর আরও খবর