• ঢাকা
  • রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২ নভেম্বর, ২০২২
সর্বশেষ আপডেট : ২ নভেম্বর, ২০২২
Designed by Nagorikit.com

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ রাষ্ট্রবিজ্ঞান বিভাগের দুই শিক্ষককে বিদায়ী সংবর্ধনা প্রদান

কুমিল্লা জার্নাল

গাজী মামুন, লালমাই, কুমিল্লা।

 

কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রাক্তন বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোকাদ্দেসুর রহমান ও প্রফেসর ইমাম হোসেন এর অবসরজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২ নভেম্বর) সকালে কলেজ অডিটোরিয়ামে শিক্ষক পরিষদ, শিক্ষক ও শিক্ষার্থীরা অশ্রুজলে প্রিয় দুই শিক্ষককে এই বিদায় সংবর্ধনা প্রদান করেন।

রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোঃ আনোয়ার হোসেন এর সভাপতিত্বে বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন কলেজ অধ্যক্ষ ড. আবু জাফর খান, বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপাধ্যক্ষ মৃণাল কান্তি গোস্বামী।

রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক মাছুম বিল্লাহ মজুমদারের সঞ্চালনায় স্মৃতিচারণ সভায় শিক্ষকদের পক্ষে বক্তব্য রাখেন শিক্ষক পরিষদ সম্পাদক মোহাম্মদ মঈন উদ্দিন, ভিক্টোরিয়া কলেজ শাখা ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য রাকিবুল ইসলাম জোবায়ের, রাষ্ট্রবিজ্ঞান শাখা ছাত্রলীগ সভাপতি সৌরভ হোসেন, রাষ্ট্রবিজ্ঞান বিভাগ সমিতির সভাপতি সালেহ আহমেদ ইমন সহ অনেকে।

অনুষ্ঠানের শুরুতেই কোরআন তেলাওয়াত ও গীতা পাঠ করা হয়। বক্তব্য শেষে বিদায়ী শিক্ষকদের ফুলেল শুভেচ্ছা, ক্রেষ্ট ও উপহার সামগ্রী তুলে দেন অধ্যক্ষ, শিক্ষক ও শিক্ষার্থীরা।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর