• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ ডিসেম্বর, ২০২১
সর্বশেষ আপডেট : ১৮ ডিসেম্বর, ২০২১
Designed by Nagorikit.com

বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল – সংস্কৃতি প্রতিমন্ত্রী

কুমিল্লা জার্নাল

বরুড়া প্রতিনিধি।।

বঙ্গবন্ধুর আর্দশ ধারন করে আমাদের কে সামনে এগিয়ে যেতে হবে। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষে ঐক্যবদ্বভাবে আমাদেরকে থাকতে হবে। সকল ভেদাভেদ ভুলে সবাইকে দেশ গড়ার কাজে আত্মনিয়োগ করতে হবে বলে মন্তব্য করেন সংস্কৃতি প্রতিমন্ত্রী কে এম খালেদ এমপি ।
শনিবার (১৮ ডিসেম্বর) দুপুরে কুমিল্লার বরুড়া উপজেলার আড্ডা উমেদিয়া উচ্চ বিদ্যালয়ের ৭৫তম বছর পূর্তি উপলক্ষে স্কুল মাঠে আয়োজিত এক মিলন মেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ।
তিনি আরো বলেন, এই স্কুলে একটি লাইব্রেরী হবে,সংস্কৃতির জন্য সরঞ্জামাদী সহ একজন শিক্ষক দেওয়া হবে। বরুড়া উপজেলা সদরে একটি শিল্পকলা একাডেমি করা হবে। এর পর মন্ত্রী বলেন, আমার মন্ত্রনালয়ের যা কিছু আছে তাই আপনাদেরকে দিলাম। । বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী ডঃ দেলোয়ার হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য মোঃ নাছিমুল আলম চৌধুরী নজরুল, অতিরিক্ত ডিআইজি মোঃ গিয়াস উদ্দিন মানিক, বরুড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আনিসুল ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ওয়াদুদ মিয়াজী, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতার ছেলে মোঃ হাফিজ ইকবাল, ইউপি চেয়ারম্যান মোঃ জাফর উল্লাহ চৌধুরী, মুক্তিযোদ্বা আলী আজগর প্রমুখ।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রথম আলো কুমিল্লা জেলা প্রতিনিধি াজিউল হক সোহাগ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ কামাল হোসেন, পৌর মেয়র বকতার হোসেন, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইকবাল বাহার মজুমদার প্রমুখ। অনুষ্ঠানে বিদ্যালয়ের সাবেক ও বর্তমান শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে আড্ডা ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা ও সাবেক শিক্ষকদের কে সন্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

 

আরও পড়ুন

  • লিড এর আরও খবর