• ঢাকা
  • শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৪ জুলাই, ২০২২
সর্বশেষ আপডেট : ২৪ জুলাই, ২০২২
Designed by Nagorikit.com

বাবার স্বপ্ন পূরণ করতে হেলিকপ্টারে বউ আনলেন ডিশ ব্যবসায়ী

কুমিল্লা জার্নাল

রুবেল মজুমদার ।।

কুমিল্লার হোমনা উপজেলা বাবার স্বপ্ন পূরণ করতে হেলিকপ্টারে নববধূকে বাড়ি নিয়ে এলেন সাইফুল ইসলাম নামের এক ডিশ ব্যবসায়ী ।

শনিবার (২৩ জুলাই) বিকেলে জেলার হোমনা উপজেলার চান্দেরচর ইউনিয়নের চান্দেরচর গ্রামে এ ঘটনা ঘটে।
ডিশ ব্যবসায়ী বর সাইফুল ইসলাম জেলার হোমনার চান্দেরচর গ্রামের আমিরুল ইসলামের ছেলে । বিষয়টি নিশ্চিত করেছেন চান্দেরচর ইউনিয়নের চেয়ারম্যান মোজাম্মেল হক।
ইউপি চেয়ারম্যান মোজাম্মেল হক বলেন, পার্শ্ববর্তী ঘাগুটিয়া ইউনিয়নের দড়িরচর গ্রামের জয়নাল আবেদীনের মেয়ে সুমাইয়া আক্তারের সঙ্গে শনিবার বিকেলে বিয়ে হয় সাইফুলের। এ সময় বাবার ইচ্ছা পূরণে বরের সাজে হেলিকপ্টারে করে কনের বাড়িতে যান সাইফুল। পরে বিয়ে সম্পন্ন হলে নতুন বউ নিয়ে হেলিকপ্টারে করে নিজ বাড়িতে ফেরেন। কনের বাড়ি দড়িরচর ঈদগাহ মাঠে হেলিকপ্টারে করে আসা বরকে দেখতে উৎসুক জনতা ভিড় করেন।

বর সাইফুল ইসলাম বলেন,বাবা ইচ্ছা ছিলো আমি বিবাহ সময় যেন,আমার বউকে হেলিকপ্টারে আমাগো বাড়িতে আনতে পারি,আল্লাহ রহমতে মহান আল্লাহ তাল্লা দয়া বাবা স্বপ্ন পূরন হয়েছে।

বর সাইফুল ইসলামের বাবা আমিরুল ইসলাম বলেন, আমার দীর্ঘদিনের আশা ছিল আমার ছেলে সাইফুল বিয়ে করে হেলিকপ্টারে নববধূকে বাড়ি নিয়ে আসবে। সেই প্রত্যাশা পূরণে আমার ছেলে হেলিকপ্টারে বউ নিয়ে বাড়ি এসেছে। আমি ভীষণ খুশি হয়েছি। আপনারা আমার ছেলে ও তার নতুন নববুধূর জন্য জন্য দোয়া করবেন।

 

জার্নাল/জাহিদ

 

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর