• ঢাকা
  • শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৭ ফেব্রুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ১৭ ফেব্রুয়ারি, ২০২২
Designed by Nagorikit.com

মালদ্বীপে উঞ্চতা ছড়াচ্ছেন মিম

কুমিল্লা জার্নাল
সমুদ্রের পাড় থেকে একের পর এক ছবি পোস্ট করছেন এই নায়িকা। দিচ্ছেন ভিডিও। নানা মুহূর্ত সেখানে ধরা দিচ্ছে। সেসব ছবি নেটদুনিয়ায় ভাইরাল হচ্ছে। ছবিতে দেখা যাচ্ছে, রংধনুর আবেশ ছড়ানো সুইমিং স্যুট পড়ে সমুদ্রের পাড় ঘেঁষা এক সুইমিংপুলের নীল পানিতে নেমেছেন মিম । সেখানে পাঁচদিন হানিমুন শেষে দেশে ফেরার কথা রয়েছে তাদের। ব্যক্তিগত জীবনে ছয় বছর লুকিয়ে প্রেম করার পর গত বছরের ১০ নভেম্বর বাগদান করেন মিম ও সনি। সে সময় প্রথম তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। দুই মাস যেতে না যেতেই নতুন বছরের শুরুতে বিয়ের পিড়িতে বসেন তারা।

বিয়ে করেছেন অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। বিয়ের পরেই কথা ছিল মালদ্বীপে মধুচন্দ্রিমায় যাবেন তিনি। কিন্তু তার স্বামী ও বাবা করোনায় আক্রান্ত হওয়ায় পিছিয়ে যায় মধুচন্দ্রিমার সময়। সবাই সুস্থ হওয়ায় মঙ্গলবার (১৫ ফেব্রুয়ারি) স্বামী সনি পোদ্দারকে নিয়ে উড়াল দিয়েছেন মালদ্বীপে। সেখানে দুজনে একান্তে সময় কাটাচ্ছেন তারা।

সমুদ্রের পাড় থেকে একের পর এক ছবি পোস্ট করছেন এই নায়িকা। দিচ্ছেন ভিডিও। নানা মুহূর্ত সেখানে ধরা দিচ্ছে। সেসব ছবি নেটদুনিয়ায় ভাইরাল হচ্ছে।

ছবিতে দেখা যাচ্ছে, রংধনুর আবেশ ছড়ানো সুইমিং স্যুট পড়ে সমুদ্রের পাড় ঘেঁষা এক সুইমিংপুলের নীল পানিতে নেমেছেন মিম । সেখানে পাঁচদিন হানিমুন শেষে দেশে ফেরার কথা রয়েছে তাদের।

ব্যক্তিগত জীবনে ছয় বছর লুকিয়ে প্রেম করার পর গত বছরের ১০ নভেম্বর বাগদান করেন মিম ও সনি। সে সময় প্রথম তাদের সম্পর্কের কথা প্রকাশ্যে আসে। দুই মাস যেতে না যেতেই নতুন বছরের শুরুতে বিয়ের পিড়িতে বসেন তারা।

আরও পড়ুন