• ঢাকা
  • রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২০ জানুয়ারি, ২০২৪
সর্বশেষ আপডেট : ২০ জানুয়ারি, ২০২৪
Designed by Nagorikit.com

মুরাদনগরে সাংবাদিকের অফিস ভাংচুর, মোবাইল ফোনে প্রাণনাশের হুমকি 

কুমিল্লা জার্নাল

স্টাফ রিপোর্টার।।

কুমিল্লার মুরাদনগরে দৈনিক মানবকন্ঠ পত্রিকার মুরাদনগর উপজেলা প্রতিনিধি ও মুরাদনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের ব্যক্তিগত অফিস ও অনলাইন ভিত্তিক নিউজ পোর্টাল মুরাদনগর লাইভ.টিভির স্টুডিওতে সন্ত্রাসী হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এ সময় মোবাইল ফোনের পাশাপাশি একটি চিরকুটে লিখে প্রাণনাশের হুমকিও দেওয়া হয় ওই সাংবাদিককে।

 

শুক্রবার সকাল ১০টার দিকে উপজেলা সদরের পশু হাসপাতাল এলাকায় এ ঘটনা ঘটে।

 

মুরাদনগর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহবুব আলম আরিফ জানান, আমি আমার ব্যক্তিগত কাজে গত দুইদিন ঢাকায় অবস্থান করছিলাম। শুক্রবার সকাল ১১ টায় জানতে পারি আমার অফিসে ও মুরাদনগর লাইভ.টিভির স্টুডিওতে অজ্ঞাতনামা কিছু সন্ত্রাসী তালা ভেঙে সেখানে থাকা পআসবাবপত্র ভাঙচুর করে মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে। আমি ঢাকা থেকে এসে মুরাদনগর থানা পুলিশকে বিষয়টি জানালে তারা ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় সেখান থেকে একটি চিরকুট উদ্ধার করেন মুরাদনগর থানার এসআই ওমর। যেখানে আমার প্রাণনাশের হুমকির বিষয়ে লেখা ছিল। পাশাপাশি বেলা ৩টা ২২ মিনিটের সময় আমার মোবাইল ফোনে অচেনা একটি নাম্বার থেকে ফোন করে প্রাণনাশের হুমকি দেয়া হয়।

 

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাস চন্দ্র ধর বলেন, বিষয়টি জানতে পেরে আমি সাথে সাথে পুলিশ পাঠিয়েছি ঘটনাস্থলে। লিখিত অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন

  • লিড এর আরও খবর