• ঢাকা
  • শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৮ ফেব্রুয়ারি, ২০২২
সর্বশেষ আপডেট : ১৮ ফেব্রুয়ারি, ২০২২
Designed by Nagorikit.com

ও পজেটিভ ব্লাড ডোনার্স অব বাংলাদেশে মিলন মেলা

কুমিল্লা জার্নাল

রুবেল মজুমদার ।।
রক্ত আমার অন্যের কে করবো নিয়মিত ও পজেটিভ রক্তদান স্লোগান কে সামনে রেখে ও পজেটিভ ব্লার্ড ডোনার অব বাংলাদেশ স্বেচ্ছাসেবীদের মিলন মেলা ২০২২ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১৮জানুয়ারি) সকালে নগরীর ফান টাউনে ও পজেটিভ ব্লার্ড ডোনার অব বাংলাদেশ স্বেচ্ছাসেবীদের মিলন মেলা অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা মেডিকেল সরকারি কলেজ হাসপাতালের সাবেক পরিচালন ডাঃ মুজিব রহমান।এতে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কুমিল্লা মেডিকেল কলেজ ও হাসপাতালের মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ এইচ. এম কায়সার,মীম হাসপাতালে (প্রাঃ)লিমিটারে ব্যবস্থাপনার পরিচালক খায়রুন নেছা (মুক্তা),মীম হাসপাতালে (প্রাঃ)লিমিটারে ব্যবস্থাপক মো.মহিউদ্দিন, বিশিষ্ট ব্যবয়াসী ও সমাজ সেবক ফয়েজ আহমেদ মুন্সী,চট্টগ্রাম জাতীয় সাতারু দলের কোচ মো.দ্বীনুল ইসলাম,বিশিষ্ট ব্যবয়াসী ও সমাজ সেবক ইঞ্জিনিয়ার মো.ইউসুফ হাসান।


অনুষ্ঠানে সভাপতিত্বে করেন ও পজেটিভ ব্লাড ডোনার্স অব বাংলাদেশের উপদেষ্টা মো.কামাল হোসেন।
এছ্ড়াা আরো উপস্থিত ছিলেন ও পজেটিভ ব্লাড ডোনার্স অব বাংলাদেশের প্রতিষ্ঠাতা পরিচালক ইয়ার মো.রনি।প্রোগমের চেয়ারম্যান ওমর ফারুক রাজন, পরিচালক হাসান মঞ্জুর, ফয়সাল রহমান ,বাপ্পা রায় শান্ত, আরিফ নায়েফসহ প্রমুখ।
উল্লেখ্য সেচ্ছাসেবী এ সংগঠনটি সারাদেশে ১০ হাজার সদস্য বিনামূল্য রক্ত করে করে আসছে।এছাড়া এ জন্য ১৩০০ জন মানুষকে রক্ত দিয়েন ও পজেটিভ ব্লাড ডোনার্স অব বাংলাদেশ ।

আরও পড়ুন

  • বৃহত্তর কুমিল্লা এর আরও খবর