• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৮ মে, ২০২২
সর্বশেষ আপডেট : ৮ মে, ২০২২
Designed by Nagorikit.com

কুমিল্লায় জমি নিয়ে বিরোধকে কেন্দ্র করে যুবককে কুপিয়ে হত্যাঃ আহত৩

কুমিল্লা জার্নাল

রুবেল মজুমদার।

কুমিল্লার চৌদ্দগ্রামে পরিবারিক জমি নিয়ে দ্বন্দ্ব জের প্রকাশ্যে দিবালোকে দেশি অস্ত্র দিয়ে চাচাতো ভাইকে কুপিয়ে হত্যা করে আপন জেঠা মুক্তর হোসেন ও তার ছেলে সবিজ ।

রোববার (৮এপ্রিল) দুপুরে ২ টায় জেলার চৌদ্দগ্রাম উপজেলার তারাশাইল গ্রামে এ ঘটনায় ঘটে।

নিহত একই এলাকার প্রবাসী কালা মিয়া পুত্র মোঃ ইসরাফিল (২৬)। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে হানিফ মিয়া স্ত্রী রিনা বেগম, আবু বক্করের স্ত্রী আশয়া বেগম,মো ইউছুম মিয়াকে ঢাকা পাঠানো হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায় ,বাড়ির জায়গা নিয়ে একই বাড়ির জেঠা ভাই মুক্তর হোসেনের ছেলেদের সাথে দীর্ঘ বিরোধ চলে আসছিলো।স্থানীয় ইউপি চেয়ারম্যান এটি মীমাংসা করে দিও ওহ মুক্তার হোসেনের ছেলেরা না মেনে কালা মিয়া পরিবারে উপর বিভিন্ন সময় হত্যা হুমকি দিয়ে আসছিলো।রবিরাব একালাবাসী সামনে প্রকাশ্যে দিবালোকে কুপিয়ে আহত করে,পরে নিহত ইসরাফিলকে জবাই করে হত্যা নিশ্চিত করেন সবিজ মিয়া ।
ঘটনার পর থেকে সবিজ পলাতক রয়েছে।

নিহত স্ত্রী রিয়া আক্তার বলেন,আমার স্বামী ওহ আমার ১০ মাসের বাচ্ছার সামনে জবাইকে করে হত্যা করে। বাড়ির কয়েক বাধা দিতে গেলে মৌসুমি ওহ তার বোন আমার শ্বাশুরিকে কুপিয়ে তাদের আহত করে। আমি আমার স্বামীর খুনিদের বিচার চায়।

চৌদ্দগ্রাম থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শুভ রঞ্জন চাকমা।
বলেন এঘটনা আমরা ঘটনাস্থল থেকে চার জন কে আটক করছি। বাকীদের গ্রেফতারে চেষ্টা অভিযান চলমান রয়েছে।এবিষয় এখনো কোনো মামলায় হয়নি।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর