• ঢাকা
  • রবিবার, ২৩শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২২ সেপ্টেম্বর, ২০২৩
সর্বশেষ আপডেট : ২২ সেপ্টেম্বর, ২০২৩
Designed by Nagorikit.com

কুমিল্লা নগরীতে বিদেশী অস্ত্রসহ গ্রেফতার ৪

কুমিল্লা জার্নাল

রুবেল মজুমদার ||

কুমিল্লা জেলার আদর্শসদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের বালুতুপা এলাকা হতে বিদেশী পিস্তল, রিভলভার, গুলি, ম্যাগাজিন, পিস্তলের গুলির খোসা, পিস্তলের কভারসহ ৪ জনকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান মিট দ্যা প্রেসে এসব তথ্য জানান।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, কুমিল্লা নগরীর ২য় মুরাদপুর এলাকার মোঃ রকিবের ছেলে মোঃ রিপন (৩২), ঠাকুরপাড়া এলাকার মোঃ জানে আলমের ছেলে মোঃ সাজ্জাদ আলম (২১), উত্তর চর্থা এলাকার কাজী আল মনসুর লিটনের ছেলে কাজী আল রাব্বী (২৯), ঠাকুপাড়া এলাকার মৃত আলী হায়দারের ছেলে মোঃ মোস্তফা রেজওয়ান হায়দার (২৯)।

অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান বলেন, বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) দিবাগত রাতে সীমান্তবর্তী এলাকা থেকে মোটরসাইকেল দিয়ে আসামীরা কুমিল্লা নগরীতে প্রবেশ করার সময় গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযানে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে, ম্যাগজিন সহ ০১টি বিদেশী পিস্তল, ০১টি রিভলভার, ০৫ রাউন্ড গুলি এবং ০২টি মোটরসাইকেল উদ্ধার করা হয়। পরবর্তীতে আসামীদেরকে জিজ্ঞাসাবাদ করে তাদের ঠাকুরপাড়া বসতবাড়ি হতে তাদের দেখানো মতে আরো ৭ রাউন্ড গুলি, ০২টি ম্যাগজিন, ০১ টি পিস্তলের গুলির খোসা ও ০২টি পিস্তলের কভার উদ্ধার করে ডিবি পুলিশ।

আসামীদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায়, আসামীরা বিভিন্ন সময়ে সীমান্তবর্তী এলাকা হতে এসব অবৈধ অস্ত্র ও গুলী সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রয় করে থাকে।

উল্লেখ্য, আসামী রিপন (৩২) এর বিরুদ্ধে অস্ত্র, ডাকাতিসহ ৩টি মামলা, আসামী কাজী আল রাব্বী (২৯) এর বিরুদ্ধে ০১টি মামলা এবং আসামী মোঃ মোস্তফা রেজওয়ান হায়দার (২৯) এর বিরুদ্ধে ০১টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে।

এসময় মিট দ্যা প্রেসে আরো উপস্থিত ছিলেন, জেলা গোয়েন্দা পুলিশের ওসি রাজেশ বড়ুয়া।

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর