• ঢাকা
  • শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর, ২০২২
সর্বশেষ আপডেট : ২৮ সেপ্টেম্বর, ২০২২
Designed by Nagorikit.com

চৌদ্দগ্রামে ওয়ার্ডে জনপ্রিয়তা এগিয়ে টিউবওয়েল প্রতীকের প্রার্থী ভার্ড কামাল

কুমিল্লা জার্নাল

রুবেল মজুমদার ।।
আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিত হবে কুমিল্লা জেলা পরিষদ নির্বাচন। জেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার পর পর শুরু হয়েছে জেলা পরিষদ নির্বাচনের আমেজ। চৌদ্দগ্রাম ওয়ার্ডের সদস্য পদে প্রার্থীদের প্রচার-প্রচারণা এগিয়ে আছেন চৌদ্দগ্রামের উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও পরিষদের সদস্য ও সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবের আস্থাভাজন হিসেবে পরিচিত এমরানুল হক কামাল। এছাড়া তফসিল ঘোষণা পর থেকে এ ওয়ার্ডে ইউপি চেয়ারম্যান ও মেম্বারসহ বিভিন্ন প্রতিনিধিদের কাছে আস্থার প্রতীক হয়ে উঠেছে সমাজসেবক ও এ আওয়ামী লীগ নেতা ।
বিভিন্ন সূত্রে জানায় যায়, জেলা পরিষদের সদস্য পদে কুমিল্লার জেলার গুরুত্বপূর্ণ ওয়ার্ডে টিউবওয়ের প্রতীকে নিয়ে এমরানুর হক কামাল ভার্ড কামালের এগিয়ে রয়েছে। চৌদ্দগ্রাম উপজেলা আ,লীগ ও যুবলীগ,সেচ্ছাসেবক লীগ ছাত্রলীগের তার নির্বাচনী প্রচারণা অংশগ্রহন করছেন ।
বুধবার চৌদ্দগ্রাম উপজেলার কালিকাপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে জনপ্রতিনিধিদের সাথে নিয়ে মতবিনিয়ম ও টিউবওয়েল প্রতীকে ভোট চান ।
এসময় এমরানুল হক কামাল ওরফে ভার্ড কামাল বলেন, ‘আল্লাহর রহমতে এবারে আমার প্রিয় নেতা আধুনিক চৌদ্দগ্রামের উন্নয়নের রূপকার, কুমিল্লা দক্ষিণ জেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও অবিসংবাদিত নেতা মোঃ মুজিবুল হক এমপির দোয়া নিয়ে এ ওয়ার্ডে টিউবওয়ের প্রতীকে আমি নির্বাচন করছি । আমি নিবাচিত হলে মুজিব ভাইয়ের হাতকে শক্তিশালী করার লক্ষে আমি প্রস্তুত রয়েছি। এছাড়া চৌদ্দগ্রামের উপজেলাকে একটি আধুনিক উপজেলা হিসাবে গড়তে মুজিবকে সার্বিক সহযোগিতা করবো । সবাই আমার জন্য দোয়া করবেন ।’
ভার্ড কামাল চক্ষু হাসপাতালের প্রতিষ্ঠাতা, নির্বাহী পরিচালক ও কনকাপৈত ইউনিয়নের পন্নারা গ্রামের কৃতি সন্তান এমরানুল হক কামাল। তিনি প্রতিদিন গভীর রাত পর্যন্ত মানুষের সাথে কুশল বিনিময় করে ব্যস্ত সময় পার করছেন।
স্থানীয় সূত্র জানা যায়, ১৯৭০ সালের এ ছাত্রনেতা নির্বাচনে প্রার্থী হওয়ায় এ ওয়ার্ডের ভোটাররা অনেকে খুশি হয়েছেন। সাবেক রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক এমপির হাত ধরে ছাত্র রাজনীতিতে আসেন তিনি। শুরু থেকে এখন পর্যন্ত তিনি আওয়ামী লীগের রাজনীতির সাথে সম্পৃক্ত রয়েছেন। মানুষের ভালোবাসায় বেড়ে উঠা এই সমাজ সেবককে পেতে চান এলাকার মানুষ। কামালকে এবারের নির্বাচনে জেতাতে আটঘাট বেঁধে মাঠে থাকার ঘোষণা দিয়েছেন এ ওয়ার্ডের সর্বস্তরের জনগণ। বিভিন্ন সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণের মাধ্যমে কুশল বিনিময় করে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

 

কুমিল্লাজার্নাল/জাহিদহাসান

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর