• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ আগস্ট, ২০২২
সর্বশেষ আপডেট : ১২ আগস্ট, ২০২২
Designed by Nagorikit.com

নাঙ্গলকোটের যুবককে দাউদকান্দিতে কুপিয়ে হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

কুমিল্লা জার্নাল

 

মোঃ বশির আহমেদ, নাঙ্গলকোট।।

কুমিল্লার দাউদকান্দিতে নাঙ্গলকোট উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের অষ্টগ্রামের গিয়াস উদ্দিনের ছেলে মাছুমকে (২৩) নির্মমভাবে কুপিয়ে হত্যা কারীদের গ্রেফতার ও বিচারের দাবীতে বক্সগঞ্জ বাজারে মানববন্ধন করেছেন ইউনিয়নবাসী। বৃহস্পতিবার বিকেলে বক্সগঞ্জ উচ্চ বিদ্যালয় সামনের সড়কে অনুষ্ঠিত মানববন্ধন কর্মসূচিতে এলাকার বিভিন্ন শ্রেণী পেশার শত শত মানুষ অংশগ্রহণ করেন।
এতে বক্তব্য রাখেন মাছুমের দাদা রুহুল আমিন, বক্সগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ ভারপ্রাপ্ত সভাপতি হাবিবুর রহমান বাবুল, আজিয়ারা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক জালাল আহমেদ ভূঁইয়া, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগ সভাপতি জসিম মিয়া, ৭নং ওয়ার্ড মেম্বার এইচ এম শাকের মিয়াজী। অষ্টগ্রাম টাইগার স্পোর্টিং ক্লাব সাধারণ সম্পাদক আলফী হায়াত রুবেল। উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন, ছাত্রলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ওমর ফারুক প্রমূখ।
মানববন্ধনে বক্তারা বলেন, মাছুম জীবন-জীবিকার জন্য কুমিল্লার আলেখ্যা চরের একটি মোটর গ্যারেজে কাজ করতেন। গত রবিবার জেলার দাউদকান্দি হাইওয়ে সড়কের পাশে তার ক্ষত বিক্ষত লাশ পাওয়া যায়। তাকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। আমরা হত্যাকারীদের সনাক্ত করে বিচারের আওতায় আনার জন্য প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাদের নিকট জোর দাবী জানাচ্ছি। এদিকে মাছুম হত্যা কারীদের সনাক্ত করে গ্রেপ্তার ও বিচারের দাবীতে অষ্টগ্রাম মিয়ার বাজার উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরাও মানববন্ধন কর্মসূচি পালন করেছেন।

 

কুমিল্লাজার্নাল.কম/জাহিদ

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর