• ঢাকা
  • শনিবার, ২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ৮ই আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৭ আগস্ট, ২০২২
সর্বশেষ আপডেট : ৭ আগস্ট, ২০২২
Designed by Nagorikit.com

ফ্রান্স আ.লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হলেন বিশিষ্ট ব্যবসায়ী আল-আমিন চৌধুরী

কুমিল্লা জার্নাল

 

হোসাইন মোহাম্মদ দিদার :

একসময়ের রাজপথের লড়াকু সৈনিক দাউদকান্দি-মেঘনার গণমানুষের নেতা প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল(অব.) সুবিদ আলী ভূঁইয়া ও দাউদকান্দি উপজেলা পরিষদ এর চেয়ারম্যান মেজর (অব.) মোহাম্মদ আলী’র স্নেহধন্য তরুণ সমাজ সেবক ও বিশিষ্ট ব্যবসায়ী মো.আল-আমিন চৌধুরীকে ফ্রান্স আ.লীগের নতুন কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

এতে ফ্রান্স আ.লীগের রাজনীতিতে নতুন মোড় নিবে বলে সেখানে অবস্থানরত দাউদকান্দিস্থে ফ্রান্স আ.লীগের নেতারা ধারনা করেছেন।

প্রবাসে আ.লীগের জন্য জনমত ও গতিশীল করতে আল-আমিন চৌধুরী বলিষ্ঠ ভূমিকা রাখবেন।

এদিকে আল-আমিন চৌধুরী ফ্রান্স আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অভিনন্দন বার্তা জানিয়েছেন দাউদকান্দি উপজেলার আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

এই কমিটিতে ফ্রান্স আওয়ামী লীগের নতুন কমিটির সভাপতি সুনাম উদ্দিন খালিক ও মো.নজরুল চৌধুরী সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মুঠোফোনে আলামিন চৌধুরীর সাথে কথা হলে তিনি জানান , “আমাকে ফ্রান্স আওামীলীগের যুগ্ম -সাধারণ সম্পাদক নির্বাচিত করায় আমি ইউরোপ ইউনিয়ন ফ্রান্স আওয়ামী লীগের নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জানাই। কৃতজ্ঞতা জানাই কুমিল্লা-১ (দাউদকান্দি-মেঘনা) আসনের সাংসদ প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি সভাপতি মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া স্যারের প্রতি ও দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মেজর(অব.) মোহাম্মদ আলী ভাইয়ের প্রতি।

তিনি আরও বলেন,
আমি সকলের নিকট দোয়া চাই আমি যেনো বাংলাদেশ আওয়ামী লীগের একজন সেবক হতে পারি এবং সুখে-দু: খে আমার এলাকার মানুষের পাশে থাকতে পারি তাই সকলে আমার জন্য দোয়া করবেন।”

হোসাইন মোহাম্মদ দিদার
দাউদকান্দি, কুমিল্লা
মোবাইল :
তারিখ : ০৭/০৮/২০২২খ্রি.

 

কুমিল্লাজার্নাল.কম/জাহিদ

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর