• ঢাকা
  • শনিবার, ১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ১লা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১২ সেপ্টেম্বর, ২০২২
সর্বশেষ আপডেট : ১২ সেপ্টেম্বর, ২০২২
Designed by Nagorikit.com

মুরাদনগরের বাঙ্গরায় ৩৮ কেজি গাজা উদ্ধার, পিকআপ ভ্যান জব্দ

কুমিল্লা জার্নাল

স্টাফ রিপোর্টার:
কুমিল্লার মুরাদনগরে একটি ৩৮ কেজি গাঁজাসহ গাজাঁ পরিবহন কাজে ব্যবহৃত একটি পিকআপ ভ্যান উদ্ধার করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ।
রবিবার রাত ৮টায় উপজেলার বাঙ্গরাবাজার থানাধীন দৌলতপুর নজরুল গেইট এলাকায় অভিযান চালিয়ে এসব গাজাঁ ও পরিবহন কাজে ব্যবহৃত পিকআপ ভ্যান (ঢাকা মেট্টো-ন ১৯-৬৬৫৬) জব্দ করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে গাড়ী ফেলে আসামীরা পালিয়ে যায়।
পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণপাড়া মাধবপুর হতে দুইজন মাদক ব্যবসায়ী (ঢাকা মেট্টো-ন ১৯-৬৬৫৬) নাম্বারযুক্ত একটি পিকআপ ভ্যান দিয়ে মাদকের একটি বড় চালান বাঙ্গরাবাজার থানার দৌলতপুরের দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে এসআই জাহাঙ্গীর আলম ও এসআই কাজী মোঃ শাহনেওয়াজ এর নেতৃত্বে একদল পুলিশ দৌলতপুর নজরুল গেইট এলাকায় চেক পোষ্ট স্থাপন করে। আসামীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌলতপুর পল্লী বিদ্যুৎ সাব-স্টেশন অফিসের রাস্তার পাশে গাড়ীটি রেখে পালিয়ে যায়। পরে আসামীদের ফেলে যাওয়া পিকআপ ভ্যানটি তল্লাশী করে গাড়ীর ভিতরে থাকা ৩৮ কেজি গাঁজা এবং আসামীদের ফেলে যাওয়া একটি মোবাইল ফোন উদ্ধার করে মাদক পরিবহন কাজে ব্যবহৃত পিকআপ ভ্যানটি জব্দ করে।
এ বিষয়ে বাঙ্গরাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইকবাল হোসেন বলেন, দৌলতপুর নজরুল গেইট এলাকায় অভিযান চালিয়ে ৩৮ কেজি গাজাঁ উদ্ধার করা হয়। জব্দকৃত পিকআপের অজ্ঞাতনামা চালক ও অজ্ঞাতনামা একজন মাদক কারবারী’র বিরুদ্ধে এজাহার দায়ের করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়।

আরও পড়ুন

  • লিড এর আরও খবর