• ঢাকা
  • রবিবার, ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ৩০শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ৩১ জুলাই, ২০২৩
সর্বশেষ আপডেট : ৩১ জুলাই, ২০২৩
Designed by Nagorikit.com

লালমাইয়ে ইভটিজিং, বাল্যবিবাহ ও মাদকবিরোধী মতবিনিময় সভা

কুমিল্লা জার্নাল

 

গাজী মামুন, লালমাই।।

 

“চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” এ স্লোগানকে সামনে রেখে কুমিল্লার লালমাই উপজেলার পেরুল উত্তর ইউনিয়নের সর্বস্তরের জনগণের উদ্যোগে ইউনিয়ন পরিষদ ও লালমাই থানার সার্বিক সহযোগিতায় বাল্য বিবাহ, ইভটিজিং, কিশোর গ্যাং, জুয়া, অপহরণ, নারী নির্যাতন এবং মাদকদ্রব্য সেবন প্রতিরোধ বিষয়ে সচেতনতা বিষয়ক র‌্যালি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩১ জুলাই) সন্ধ্যায় ইউনিয়নের হাঁপানিয়া গ্রামে এ মাদকবিরোধী মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

পেরুল উত্তর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সহ-সভাপতি এএসএম কামাল হোসেন দুলালের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন লালমাই থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হানিফ সরকার।

 

তিনি বলেন, সকলের যৌথ প্রচেষ্টায় আপনারা সমাজ থেকে মাদক, জুয়া, ইভটিজিং, কিশোর গ্যাং, বাল্যবিবাহ ও নারী নির্যাতনের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলবেন। লালমাই থানা পুলিশ আপনাদের সাথে আছে। মাদকের সাথে সম্পৃক্ততার বিষয়ে কাউকে সন্দেহ হলে মারধর না করে থানা কে অবহিত করুন, আমরা জিজ্ঞাসাবাদ করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো। মাদক বিক্রেতা এবং মাদক সেবনকারী উভয়ের প্রতি আপনাদের বক্তব্য হবে একটাই ‘হয় মাদক ছাড়ো, না হয় লালমাই ছাড়ো।’ আপনাদের সর্বাত্মক সহযোগিতা নিয়ে আমরা লালমাই উপজেলার যুব সমাজ কে মাদকের কড়াল গ্রাস থেকে রক্ষা করতে চাই।

 

এসময় উপস্থিত ছিলেন ৬নং ওয়ার্ড ইউপি সদস্য আনোয়ার হোসেনের, ৪নং ওয়ার্ড ইউপি সদস্য ফারুক হোসেন, এসআই নাজিম উদ্দিন, শিক্ষক আবদুল মালেক, আবু হানিফ মেম্বার সহ স্থানীয় সর্দার ও এলাকাবাসী

আরও পড়ুন

  • কুমিল্লা এর আরও খবর