• ঢাকা
  • রবিবার, ১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
প্রকাশিত: ১৪ মে, ২০২২
সর্বশেষ আপডেট : ১৪ মে, ২০২২
Designed by Nagorikit.com

লালমাইয়ে মাও. আবদুল হাকিম ফাউন্ডেশনের মাধ্যমে প্রতিবন্ধী ও শিক্ষার্থীদের উপবৃত্তি প্রদান

কুমিল্লা জার্নাল

গাজী মামুন: লালমাই, কুমিল্লা। 

 

কুমিল্লার লালমাই উপজেলার জনপ্রিয় সমাজ সেবামূলক প্রতিষ্ঠান মাওলানা আবদুল হাকিম ফাউন্ডেশনের মাধ্যমে পেরুল উত্তর ও দক্ষিণ ইউনিয়নের ১০ জন শারীরিক, মানসিক ও বুদ্ধিপ্রতিবন্ধী, ১০ টি হতদরিদ্র পরিবার, উৎসব পদুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১০ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে নগদ অর্থ সহায়তা দেয়া হয়।

শুক্রবার (১৩ মে) বিকেল ৪ টায় উৎসব পদুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে মাওলানা আবদুল হাকিম ফাউন্ডেশনের উদ্যোগে প্রতিবন্ধী, হতদরিদ্র ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে নগদ অর্থ প্রদান করেন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, বিশিষ্ট সমাজ ও দানবীর মোঃ ফরহাদ হোসাইন।

অর্থ প্রদানকালে উপস্থিত ছিলেন বাকই উত্তর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি দেলোয়ার হোসেন, পেরুল দক্ষিণ ইউনিয়ন যুবলীগ সভাপতি শফিকুল ইসলাম খোকন, মাওলানা আবদুল হাকিম ফাউন্ডেশনের সভাপতি আনোয়ার হোসেন মজুমদার, পেরুল উত্তর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক জহিরুল ইসলাম, বাকই উত্তর ইউনিয়ন ৭নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ সভাপতি টিপু সুলতান, পেরুল উত্তর ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোশারফ হোসেন, পেরুল উত্তর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ নেতা সাইফুল ইসলাম, বাকই উত্তর ইউনিয়ন যুবলীগ নেতা হায়াত মাহমুদ, লালমাই উপজেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা রবি উল্লাহ, উৎসব পদুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা ও স্থানীয় নেতৃবৃন্দ।

এসময় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ফরহাদ হোসাইন বলেন, মাওলানা আবদুল হাকিম ফাউন্ডেশন সর্বদা সাধারণ মানুষের পাশে থেকে বিভিন্ন সাহায্য ও সহযোগিতা করে আসছে। এটা মানুষের পাশে দাঁড়ানোর জন্য একটি ক্ষুদ্র প্রয়াস মাত্র। ভবিষ্যতেও এ ফাউন্ডেশনের মাধ্যমে গরীব মেধাবী শিক্ষার্থীদের প্রতি বছর আর্থিক অনুদান সহ উপবৃত্তি প্রদান করা হবে। যাতে শিক্ষার্থীরা তাদের শিক্ষা কার্যক্রম স্বাভাবিক ভাবে চালিয়ে যেতে পারে এবং পড়াশোনা করতে কোন ধরনের সমস্যা যাতে না হয়। তাছাড়া প্রতিবন্ধী ও হতদরিদ্র পরিবারের মাঝে সহযোগিতা প্রদানের লক্ষ্যে এ ফাউন্ডেশনের কার্যক্রম চলমান থাকবে ইনশাআল্লাহ।

আরও পড়ুন

  • লিড এর আরও খবর